সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগরে এক ব্যবসায়ী নিখোঁজ

নাসিরনগরে এক ব্যবসায়ী নিখোঁজ

মোঃ আব্দুল হানান, নাসিরনগর প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাতলপাড় বড় বাজারের খাগালিয়া বস্ত্রালয়ের স্বত্তাধিকারী মোঃ জয়নাল আবেদীন (৪০) গত রাত অনুমান ৩:০০ ঘটিকা থেকে নিখোঁজ রয়েছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে গেছে। জানা গেছে ব্যবসায়ী জয়নাল আবেদীনের বাড়ি ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে। তার পিতার নাম মোঃ হায়দর আলী। ব্যবসায়ী জয়নাল আবেদীন দীর্ঘ দিন যাবৎ চাতলপাড় বড় বাজারে কাপরের ব্যবসা করে আসছিল। চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ মোঃ আব্দুল আহাদ, ভলাকুট ইউপি সদস্য মোঃ দুলা মিয়া, চাকুরীজীবি সােহেল রানা সহ আরাে অনেকেই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ব্যবসায়ী নিখোঁজের ঘটনা নিয়ে জনমনে চলছে নানা জল্পনা কল্পনা। তবে কিভাবে ব্যবসায়ী জয়নাল নিখোঁজ হয়েছে তার সঠিক তথ্য কেউ বলতে পারছে না।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমান জানান ব্যবসায়ীকে উদ্ধারে পুলিশি চেষ্টা অব্যাহত রয়েছে। আমরা পিবিআই এর লােকজন নিয়ে ঘটনাস্থল যাচ্ছি।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com