আহলে হাদীস ইসলাম বিরোধী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তাদের কার্যক্রম নিষিদ্ধ করতে হবে; আহলে হাদীস বিরোধী সমাবেশে বক্তাগণ

আহলে হাদীস ইসলাম বিরোধী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তাদের কার্যক্রম নিষিদ্ধ করতে হবে; আহলে হাদীস বিরোধী সমাবেশে বক্তাগণ

Advertisements

ব্রাহ্মণবাড়িয়া সদর মাছিহাতা ইউপি ছাত্র উলামা ও তৌহিদি জনতার উদ্যোগে আহলে হাদীসদের কুফুরী শিরকি ভ্রান্ত মতবাদ ও তাদের সকল প্রকার অপতৎপরতা বন্ধ এবং আহলে হাদীস সংগঠন ও তার সকল কার্যক্রম স্থায়ী ভাবে নিষিদ্ধের দাবীতে চান্দপুর বাজারে আজ মঙ্গলবার বাদ যোহর হতে এক বিশাল জন সভা অনুষ্ঠিত হয়।
মিফতাহুল উলূম চান্দপুর মাদরাসার প্রিন্সিপাল মুফতি এমদাদুল্লাহ এর সভাপতিত্বে ও মুফতি লুৎফুর রহমানের পরিচালনায় উক্ত সমাবেশ বক্তব্য রাখেন  মাওলানা কারী আবুল খায়ের, মাও, আঃ মুমিন আটলা, মুফতি রহমতুল্লাহ, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মুফতি আঃ বারী ফান্দাউকি, হাফেজ মাওলানা আল আমীন, মাওলানা সুলাইমান, মাওলানা নজির আহমদ ফরিদী সহ এলাকার আলেম উলামাগণ।
বক্তারা বলেন, মাছিহাতা ইউনিয়নে আহলে হাদীসদের কোন কার্যক্রম চলতে দেওয়া হবে না। তাদের ভ্রান্ত মতবাদের লিফলেট প্রমাণ সহ সকলের হাতে তুলে দেওয়া হয়।
সভা শুরু হওয়ার পূর্বে আহলে হাদীসদের একটি দল মুখলেছ মিয়া, শহীদ মিয়া, জাহাঙ্গীর  মিয়ার নেতৃত্বে ইউপি চেয়ারম্যান আল আমীনুল হক পাবেল এর নিকট এসে আলেম উলামা গণের উপস্থিতে আহলে হাদিস সংগঠনের সকল কার্যক্রম থেকে ফিরে আসবে ও এলাকায় তাদের কোন কার্যক্রম চালাবে না ওয়াদা করেছেন ও তারা ভুল পথে ছিল বলে স্বীকার  করেন। শেষে মুফতি এমদাদুল্লাহর দোয়ার মাধ্যমে সমাবেশ শেষ হয়।প্রেস বিজ্ঞপ্তি। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com