সংবাদ শিরোনাম
আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিশেষ সভা ফের দুর্বৃত্তদের আগুনে পুড়লো বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের বাসভবন সরাইলে  ৯টি সরকারি গাছ কেটে নিয়েছে দুর্বৃত্তরা সরাইলে সরকারি জায়গা দখল করে মার্কেট নিমার্ণ  আখাউড়ায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ব্রাহ্মণবাড়িয়ায় চালু হয়েছে বিনামূল্যে বঙ্গবন্ধু অক্সিজেন সেবা  আশুগঞ্জে র‍্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে অক্সিজেন সিলিন্ডার দিয়ে পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ী-প্রবাসী সরাইলে অবৈধ বিদ্যুৎ ব্যবহারে ৫০ লাখ টাকা জরিমানা আদায়  মাওলানা  মোবারক হোসাইন দোয়ানী পীর সাহেব আর নেই
বাংলাদেশ থেকে কাতারে ইমাম নিয়োগে সৃষ্ট সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

বাংলাদেশ থেকে কাতারে ইমাম নিয়োগে সৃষ্ট সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

বাংলাদেশ থেকে কাতারে ইমাম নিয়োগে সৃষ্ট সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেছে ব্রাহ্মণবাড়িয়া হাফিজুল কোরআনগণ।
বুধবার (০৪ ডিসেম্বর) বাদ আসর স্থানীয় প্রেসক্লাব প্রাঙ্গণে হাফেজ ক্বারি তানভীর আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতী মোহাম্মদ এনামুল হাসান, হাফেজ ক্বারি আকিল বিন সাঈদ, হাফেজ ক্বারি রমজানুর রহমান, হাফেজ ক্বারি আশরাফুল ইসলাম শান্ত,হাফেজ মকবুল হোসাইন প্রমুখ। 
মানববন্ধনে বক্তাগণ বলেন, বাংলাদেশ থেকে প্রতি বছরের ন্যায় এবছর ও কাতারে ইমাম নিয়োগের লক্ষ্যে গত ২২/১১/২০১৯ হতে ২৮/১১/২০১৯ পর্যন্ত প্রায় ৬৩৩০জন হাফেজে কোরআন সাক্ষাৎকারের মাধ্যমে পরিক্ষার জন্য নিবন্ধন করে। কিন্তু কতিপয় অসাধু ব্যক্তির প্ররোচনায় কাতার থেকে আগত ০২জন উচ্চপদস্থ কর্মকর্তা ইন্টারভিউ না নিয়েই কাতারে ফেরত চলে যায়। যার কারণে বাংলাদেশ থেকে কাতারে ইমাম নিয়োগ বিষয়টি বাতিল হয়েছে বলে আমরা বিশ্বস্ত সুত্রে জানতে পারি। 
এহেন এ-ই  পরিস্থিতিতে কাতারে ইমাম নিয়োগে সৃষ্ট সমস্যা সমাধানে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ অতি জরুরী, আমরা আজকের এই মানববন্ধন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। (প্রেস বিজ্ঞপ্তি) ।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com