সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বিপুল পরিমাণ ইয়াবাসহ কাকলী মেম্বার আটক

বিপুল পরিমাণ ইয়াবাসহ কাকলী মেম্বার আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি    

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মোছাঃ কাকলী আক্তার (৩৫) নামে এক ইউনিয়নের সংরক্ষিত মহিলা ওয়ার্ড মেম্বারকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। 
বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার রামরাইল থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে আটক করেন। 
আটককৃত কাকলী মেম্বারের কাছ থেকে ১ হাজার ৮শত ৯৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটক কাকলী আক্তার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার ও একই ইউনিয়নের কাশিনগর গ্রামের মনির হোসেনের স্ত্রী। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক শরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদর উপজেলার রামরাইল থেকে তাকে আটক করা হয়। পরে তার সাথে থাকা ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ১৮শত ৯৯পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটককৃত কাকলী আক্তারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।          
বিজয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (অতিরিক্ত দায়িত্ব) সুমন কুমার আদিত্য ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।     

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com