সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

মিতালি ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মিতালি ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শামিম ইশতিয়াক//ময়মনসিংহ জেলা প্রতিনিধি   

মানুষ মানুষের জন্য এমন ধারণার বাস্তবায়নে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানিখোলা গ্রামে আজ শীতবস্ত্র বিতরণ করে মিতালি ফাউন্ডেশন নামে একটি সংগঠন, 
উক্ত কার্যক্রমে সহযোগী করে  আঞ্জুমান মফিজুল ইসলাম, ঢাকা। 
মিতালি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক  মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং ধানিখোলা ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান সাহেব সহ এ গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
ত্রিশাল হেল্পলাইনের সার্বিক তত্তাবধানে ধানিখোলা গ্রামের প্রায় শতাধিক দুস্থ ও অভাবী পরিবারের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়, এই সময় সেখানে আরো উপস্থিত থাকেন ত্রিশাল হেল্পলাইনের এডিমিন, মডারেটর ও সেচ্ছাসেবকগণ। 
এই সময় মিতালি ফাউন্ডেশনের প্রতিষ্টাতা পরিচালক আব্দুর রহমান বলেন শীতের প্রকোপে থাকা দরিদ্র পরিবারের পাশে দাড়ানোর জন্য আমাদের আজকের এই শীতবস্ত্র বিতরণ, পরে তিনি সবাইকে নিজের স্থান থেকে এমন দরিদ্র পরিবারের পাশে দাড়ানোর জন্য আহবান জানান। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com