সংবাদ শিরোনাম
কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত

সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণ সহ সেবামূলক কাজে প্রসংশনীয় ভূমিকা রাখছে; ফিরোজুর রহমান ওলিও

সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণ সহ সেবামূলক কাজে প্রসংশনীয় ভূমিকা রাখছে; ফিরোজুর রহমান ওলিও

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেছেন, সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণ সেবায় অনবদ্য ভূমিকা রেখে আসছে। টেলিভিশন সাংবাদিকদের দিনরাত পেশাগত দায়িত্ব পালনের ভূমিকার কথা উল্লেখ করে তিনি বলেন, সরকারে উন্নয়ন কর্মকান্ড সহ দেশ ও জাতির অগ্রগতিতে এই সাংবাদিকদের  ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনকে স্বাগত জানিয়ে তিনি আরো বলেন, এই সংগঠনের সাংবাদিকরা ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য বিকাশে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে। সেবামূলক কাজেও তাদের কর্মকান্ড প্রসংশনীয়। 

রবিবার (১২ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ার টি.এ রোডস্থ সংগঠনের কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 
ফিরোজুর রহমান ওলিও আরো বলেন, আমি এই সংগঠনের নতুন কার্যালয়ে প্রথম এসে সাংবাদিকদের ঐক্যবদ্ধতা ও সম্প্রীতি দেখে আনন্দিত হয়েছি এবং এই সংগঠনের যে কোন কাজে পাশে থাকবো। এই শীত মৌসুমে দরিদ্র জনগোষ্টীর দূর্ভোগ লাঘবে বতর্মান সরকারের উদ্যোগের পাশাপাশি বেসরকারীভাবে এবং ব্যক্তিগত পর্যায়ে যে তৎপরতা চলছে তা মানবিকতার সম্প্রীতিতে অনন্য দৃষ্টান্ত। তিনি বলেন সমাজের প্রতিটি লোক যেন সুখে শান্তিতে থাকে , একজনের বিপদে আপদে অন্যরা যেন এগিয়ে আসে সেই কামনা করি। একজনের অণুকরণে অন্যরা উৎসাহিত হয়ে শ্রষ্টার সৃষ্টির সেবায় ভূমিকা রাখার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। 

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি। সংগঠনের সহ সভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ আরজু, সহ-সভাপতি আ,ফ,ম কাউসার এমরান, যুগ্ম সাধারণ সম্পাদক জহির রায়হান প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের অর্থ সম্পাদক মোঃ আশিকুলইসলাম,দপ্তর ও প্রচার সম্পাদক আজিজুর রহমান পায়েল,ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মীর মোঃ শাহীন,কার্যকরী সদস্য শফিকুল ইসলাম, কার্যকরী সদস্য ইসহাক সুমন, সদস্য শিহাবউদ্দিন বিপু,হাবিবুর রহমান পারভেজ,মাসুক হৃদয়,আশেক মান্নান হিমেল,আনোয়ার হোসেন উজ্জ্বল সহ সদস্যবৃন্দ ও চিত্রধারকবৃন্দ। অনুষ্ঠানে সকলের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মোস্তফা। সবশেষে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com