সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংস্কার ও সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক ফোরামের ১৫ দিনের আল্টিমেটাম আগামীকাল হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেল স্টেশন পুনঃসংস্কার করে ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন  আগামী ৪ অক্টোবর জেলা শ্রমিকলীগের বার্ষিক সাধারণ সভা ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক  সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে ; ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান  ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় তিন ভাইকে গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  ১০ কেজি করে চাল পেলো কমলগঞ্জে ২ হাজার পরিবার আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু  সরাইলে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্টিত।। বিদ্যুতের লোডশেডিং নিয়ে ক্ষোভ প্রকাশ 
সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণ সহ সেবামূলক কাজে প্রসংশনীয় ভূমিকা রাখছে; ফিরোজুর রহমান ওলিও

সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণ সহ সেবামূলক কাজে প্রসংশনীয় ভূমিকা রাখছে; ফিরোজুর রহমান ওলিও

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেছেন, সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণ সেবায় অনবদ্য ভূমিকা রেখে আসছে। টেলিভিশন সাংবাদিকদের দিনরাত পেশাগত দায়িত্ব পালনের ভূমিকার কথা উল্লেখ করে তিনি বলেন, সরকারে উন্নয়ন কর্মকান্ড সহ দেশ ও জাতির অগ্রগতিতে এই সাংবাদিকদের  ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনকে স্বাগত জানিয়ে তিনি আরো বলেন, এই সংগঠনের সাংবাদিকরা ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য বিকাশে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে। সেবামূলক কাজেও তাদের কর্মকান্ড প্রসংশনীয়। 

রবিবার (১২ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ার টি.এ রোডস্থ সংগঠনের কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 
ফিরোজুর রহমান ওলিও আরো বলেন, আমি এই সংগঠনের নতুন কার্যালয়ে প্রথম এসে সাংবাদিকদের ঐক্যবদ্ধতা ও সম্প্রীতি দেখে আনন্দিত হয়েছি এবং এই সংগঠনের যে কোন কাজে পাশে থাকবো। এই শীত মৌসুমে দরিদ্র জনগোষ্টীর দূর্ভোগ লাঘবে বতর্মান সরকারের উদ্যোগের পাশাপাশি বেসরকারীভাবে এবং ব্যক্তিগত পর্যায়ে যে তৎপরতা চলছে তা মানবিকতার সম্প্রীতিতে অনন্য দৃষ্টান্ত। তিনি বলেন সমাজের প্রতিটি লোক যেন সুখে শান্তিতে থাকে , একজনের বিপদে আপদে অন্যরা যেন এগিয়ে আসে সেই কামনা করি। একজনের অণুকরণে অন্যরা উৎসাহিত হয়ে শ্রষ্টার সৃষ্টির সেবায় ভূমিকা রাখার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। 

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি। সংগঠনের সহ সভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ আরজু, সহ-সভাপতি আ,ফ,ম কাউসার এমরান, যুগ্ম সাধারণ সম্পাদক জহির রায়হান প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের অর্থ সম্পাদক মোঃ আশিকুলইসলাম,দপ্তর ও প্রচার সম্পাদক আজিজুর রহমান পায়েল,ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মীর মোঃ শাহীন,কার্যকরী সদস্য শফিকুল ইসলাম, কার্যকরী সদস্য ইসহাক সুমন, সদস্য শিহাবউদ্দিন বিপু,হাবিবুর রহমান পারভেজ,মাসুক হৃদয়,আশেক মান্নান হিমেল,আনোয়ার হোসেন উজ্জ্বল সহ সদস্যবৃন্দ ও চিত্রধারকবৃন্দ। অনুষ্ঠানে সকলের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মোস্তফা। সবশেষে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com