সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগর ধরমন্ডল একতা যুব সংঘের উদ্যােগে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও কৃতি ছাত্রদের সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত

নাসিরনগর ধরমন্ডল একতা যুব সংঘের উদ্যােগে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও কৃতি ছাত্রদের সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত

smart

আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডল একতা যুব সংঘের উদ্যোগে গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে ধরমন্ডল বাজার এলাকার বালুর মাঠে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

বিশিষ্ট ব্যবসায়ি মোঃ মাছুম মিয়া ও রশিদ মিয়ার সৌজন্যে এলাকার দরিদ্রদের মাঝ শীতবস্ত্র বিতরণ ও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় এ প্লাসপ্রাপ্ত কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হয়।

সংগঠনের সভাপতি মোঃ খায়রুল ইসলামের সার্বিক সহযােগিতায় ও সাধারণ সম্পাদক মোঃ  হামিদুল হক আজাদের পরিচায়লনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আবুল খায়ের।ধরমন্ডল উচ্চ বিদ্যালয়ের দুই বারের সভাপতি মোঃ সফিকুল ইসলাম সফিক মেম্বারের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ কুতুব উদ্দিন, মোঃ মুখলেছুর রহমান, আব্দুল কাদের, মোঃ আক্তারুজ্জামান, মোঃ বিল্লাল মিয়া, আহমেদ উদ্দিন জালাল ও কাজী মোঃ সাহাব উদ্দিন প্রমুখ। 

সংগঠনের এমন মহতি উদ্যােগকে সাধুবাদ জানিয়ে বক্তব্য রাখেন সাফিউল ইসলাম ও আমিনুল ইসলাম। বক্তারা বলেন, আমাদের ধরমন্ডল একটি অবহেলিত অঞ্চল, এখানে নেই যেমন কােন রাস্তা ঘাটের সুবিধা, তেমনই নেই প্রয়ােজনীয় স্কুল কলেজের ব্যবস্থা। তাছাড়াও ধরমন্ডলের বদনাম রয়েছে সারা দেশ বিদেশ জুড়ে।এ সমস্ত সামাজিক সংঘঠনের মাধ্যমে সমাজ থেকে মাদক, জঙ্গিবাদ সহ সকল অন্যায়, অনিয়ম,দুর্নীতি দুর করে ধরমন্ডল কে একটি আর্দশ ইউনিয়নে রূপান্তরিত করতে চান। এ জন্য তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য সহ সকল প্রশাসনিক সহযােগিতা চায় তারা।

এসময় এলাকার প্রায় শতাধিক গরীব অসহায় নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ ও দুইজন কৃতি ছাত্রীকে সংবর্ধনা দেয়া হয়েছে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com