সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের ফলাফল প্রকাশ

স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের ফলাফল প্রকাশ

নাজমুল ইসলাম,নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি    

হবিগঞ্জ জেলা নবীগঞ্জ উপজেলার ফুলতলী বাজার “দিনারপুর ফুলতলী গাউছিয়া সুন্নীয়া আলিয়া মাদ্রাসায় আজ শনিবার ২৫ জানুয়ারি ২০২০ইং তারিখে অনুষ্ঠিত হয় স্টুডেন্ট কেবিনেট নির্বাচন।
নির্বাচনের কাজ সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।পরে নির্বাচিত পার্থীদের নাম ঘোষণা করা হয় বেলা ৩টার সময়।

নির্বাচিত সদস্য ও ফলাফল। ১. ইসরাত জাহান ইমু, ১৭৫, ২.বিল্লাল আহমদ-  ১৪৬, ৩)আনিতা আক্তার ১৩৫, ৪)মমি আক্তার  ১১৭,৫)সায়েল আহমেদ ১১২,৬) নিলা আক্তার  ১০৫,৭)আঃ মোতালিব সায়েম ১০০ ও আমিনুল ইসলাম ৯৩ ভোটে জয় যুক্ত হন।দিনারপু ফুলতলী বাজারের বিশিষ্ট সমাজসেবক লিখন আহমেদ নির্বাচনের ফলাফলের সন্তুষ্ট  প্রকাশ করে বলেন, সারা বাংলাদেশের ন্যায় ঐতিহ্যবাহী দিনারপুর ফুলতলী গাউছিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার শিক্ষার মান উন্নয়ন ও প্রতি বছর একটি গৌরবময় ফলাফলের মাধ্যমে একধাপ এগিয়ে চলছে। আমি সকল ছাত্রছাত্রীদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com