সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে মনিপুরে “বঙ্গবন্ধু শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্ট” এর ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে মনিপুরে “বঙ্গবন্ধু শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্ট” এর ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক//সময়নিউজবিডি

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুরে “বঙ্গবন্ধু শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্ট” এর ফাইনাল খেলা আতকাপাড়া টাইগার্স একাদশ বনাম মনিপুর কিং একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়েছে। 
রবিবার (২৬ জানুয়ারি) বিকেলে মনিপুর উত্তরপাড়া মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রামের বাড়ি সংলগ্ন মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার। খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন। 

আওয়ামীলীগ নেতা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী   ও বিশিষ্ট সমাজসেবক হৃদয় আহমেদ জালাল এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এমদাদ বারী, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ এনামুল হক খোকন, পত্তন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ ইয়াকুব মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মাহবুব হোসাইন, জেলা জাতীয় ওলামা পার্টির সাধারন সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রাম, মনিপুর বন্দর বাজার পরিচালনা কমিটির সভাপতি আবদুল করিম, যুবলীগ নেতা শরিফ উদ্দিন, চরইসলামপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ তফসিরুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ নাদিম মিয়া, সৌদি প্রবাসী জালাল উদ্দীন। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখছেন আ’লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক হৃদয় আহমেদ জালাল।

প্রধান অতিথির বক্তব্যে শাহ আলম সরকার বলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলার উন্নয়নের রূপকার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির কঠোর পরিশ্রম ও চেষ্টায় আজ বিজয়নগর উপজেলার সর্বত্র উন্নয়নের ছোঁয়া লেগেছে, এমন কোন জায়গা নেই যেখানে মোকতাদির চৌধুরীর উন্নয়নের ছোঁয়া লাগেনি। এই এলাকার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন রাস্তাঘাট উন্নয়ন বিশেষ করে বিজয়নগর উপজেলার সাথে জেলা শহরের সরাসরি সংযোগ সড়ক শেখ হাসিনা সড়কটি (সীমানা-ব্রাহ্মণবাড়িয়া) এ এলাকার মানুষের শতবর্ষের দাবী ছিল যা মোকতাদির চৌধুরী এমপির একান্ত চেষ্টায় বাস্তবায়ন হচ্ছে।    

ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধক জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনকে সম্মাননা ক্রেস্ট তুলে দিচ্ছেন পত্তন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম।

পত্তন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছাত্রনেতা মোঃ সাইফুল ইসলামের উদ্যোগে শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মাহবুব হোসাইনকে সম্মাননা ক্রেস্ট তুলে দিচ্ছেন ছাত্রলীগ নেতা জাহিদ আহমেদ জয়।

ছয় ওভারের বঙ্গবন্ধু শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ট্রফি জিতেন আতকাপাড়া টাইগার্স একাদশ। এতে রানার্সআপ ট্রফি জিতেন মনিপুর কিং একাদশ। 

ফাইনালে অংশ নেয়া দুদলের মাঝখানে আম্পায়ার হিসেবে উপস্থিত আছেন মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রাম।


ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিপুল পরিমাণ ক্রীড়ামোদী দর্শক ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।                       

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com