সংবাদ শিরোনাম
সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে আম্বিয়া মিজান বালিকা বিদ্যালয়ে শোক দিবস পালন বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের ৯৮% মন্ত্রীরা খন্দকার মোশতাক এর মন্ত্রী পরিষদে যোগ দিয়েছিলেন; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে আব্দুল্লাহ নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ইতিহাস তার নিজের প্রয়োজনেই বঙ্গবন্ধুকে সৃষ্টি করেছে এবং নিজের প্রয়োজনেই তাঁকে অমর করে রাখবে; কথাসাহিত্যিক রফিকুর রশীদ সাংবাদিক আব্দুল বাছিতের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ সমাবেশ কমলগঞ্জে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আব্দুল বাছিত গুরুতর আহত
বিভিন্ন অভিযোগ এনে হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাদের পদত্যাগ

বিভিন্ন অভিযোগ এনে হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাদের পদত্যাগ

নিজস্ব প্রতিনিধি//রাজশাহী ও পবা উপজেলা প্রতিনিধি    
রাজশাহী পবা উপজেলা অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়নের আহ্বায়ক মোঃ তাসনিমুল নাইম এর বিরুদ্ধে অযোগ্য নেতৃত্ব ও বিগত কয়েক মাস ধরে সংগঠনের নেতাদের মূল্যায়ন না করে নেতাদের অকথ্য ভাষায় কথা বলে বিভিন্ন প্রোগ্রামের অর্থ আত্মসাৎসহ বেশ কিছু অভিযোগ এনে বাংলাদেশ ছাত্রলীগ পবা  উপজেলার অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার ৬ ছাত্রলীগ নেতা পদত্যাগ করেছেন।
সোমবার দুপুরে পবা উপজেলার অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার ৫ নেতা অনলাইন গণমাধ্যম ফেসবুকে নিজ নিজ টাইমলাইনে পোস্ট করে পদত্যাগ করেন বলে জানিয়েছেন তারা। 
পদত্যাগী নেতারা হলেন- হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাইদ হাসান তুষার, হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সারুক খান,মোঃনাজমুল হোসেন (শান্ত),মোঃ রিমন ইসলাম, মোঃ সোহান ইসলাম, হুজরীপাড়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড সভাপতি মোঃ পারভেজ হামজা বাপ্পি। 

পদত্যাগ করা ছাত্রলীগ নেতাদের নিজস্ব এফবি আইডির টাইমলাইনে পোস্ট করা স্ট্যাটাস গুলোর স্ক্রিনশট।

পদত্যাগী নেতারা বলেন, নতুন কমিটিতে তাসনিমুল নাইমকে আহ্বায়ক করার পর থেকে আমাদের সংগঠনের কোন নেতাদের সে কোন প্রকার মুল্যায়ন করে না। আমাদের যেখানে  কোন মুল্যায়ন নেই সেই  যায়গায় আমাদের থাকার কোন প্রয়োজন  নেই বলে  মনে করি আমরা। তাই  এ সকল রাঘববোয়ালদের  কারনে আমরা সকলে  পদত্যাগ করেছি। 
এ বিষয়ে পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল কারীম বলেন, এমন সংবাদ অবশ্যই আমি  প্রত্যাশা করি না। তাদের অভ্যন্তরীণ সমস্যা থাকলে-সমাধান ও নিশ্চয় আছে। আমি আশা করছি তারা  সে সমাধানেরই পথ অনুসরণ করবে। কেননা তাদের এই পদত্যাগ গ্রহণযোগ্য নয়।
উল্লেখ্য, গত বছরের ০৪ মার্চ  পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু  ও সাধারণ সম্পাদক  রেজওয়ানুল কারীম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ০৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগ ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার আহ্বায়ক  কমিটির অনুমোদন দেয়া হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com