সংবাদ শিরোনাম
হেফাজতের তাণ্ডব – ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৮ জন গ্রেপ্তার।। এ পর্যন্ত গ্রেফতার -৪৬৫ বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে মোকতাদির চৌধুরী এমপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ হেফাজতের তাণ্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩ জন গ্রেফতার।। এ পর্যন্ত গ্রেফতার -৪৫৭ ভৈরবে র‍্যাবের পৃথক দুটি অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার  কমলগঞ্জ পৌরসভায় ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা প্রদান পরপারে চলে গেলেন বিশিষ্ট ঠিকাদার ফিরোজ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়াসহ আরো ৭ জন গ্রেপ্তার আশুগঞ্জে দুই মাদক ব্যবসায়ীকে আটক করলো র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়া গ্রেপ্তার
চম্পকনগরের মাদক সম্রাট শফিক অপ্রতিরোধ্য ; কেরিংম্যান থেকে মাদক সম্রাট

চম্পকনগরের মাদক সম্রাট শফিক অপ্রতিরোধ্য ; কেরিংম্যান থেকে মাদক সম্রাট

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি 

মোঃ শফিকুল ইসলাম ওরফে ইয়াবা শফিক। যার রয়েছে মাদকের এক বিশাল সিন্ডিকেট। দশ থেকে ১৫ টি স্পটে চলে শফিকের খুচরা মাদক কেনাবেচা। রাজধানী ঢাকা সহ বিভিন্ন জেলায় পাইকারীভাবে মাদকের চোরাচালানও করেন শফিক। কে এই শফিক?  আসুন জেনে নেই তার মাদক সাম্রাজ্যের আধোপান্ত। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নের টান গেঁরাগাঁও এলাকার মৃত ইদাত উল্লাহর ৫ ছেলের মধ্যে শফিকুল ইসলাম ওরফে ইয়াবা শফিক চতুর্থ।                             

তার বড় ভাই পিছু মিয়া চম্পকনগর বাজারে সিএনজি স্ট্যান্ডের সিরিয়াল ম্যান, দ্বিতীয় ভাই সিএনজি চালক, তৃতীয় ভাই মালয়েশিয়া প্রবাসী, চতুর্থ শফিক নিজেই ও পঞ্চম অর্থাৎ সবার ছোট ভাইও একজন সিএনজি চালক।অন্য চার ভাইয়ের বিভিন্ন পেশায় কর্মরত থাকলেও শফিকের দৃশ্যমান কোন কর্ম জানা নেই স্থানীয় বাসিন্দাদের।
এ ব্যাপারে চম্পকনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, আমরা মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করছি। শফিক দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে বলেও স্থানীয়রা জানিয়েছেন। আমরা তাকে গ্রেপ্তার করার জন্য চেষ্টা করছি। 

এদিকে না প্রকাশে অনিচ্ছুক চম্পকনগর মাদ্রাসা মোড়ের এক ব্যবসায়ী জানান, শফিক দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। বর্তমানে তার রয়েছে ১০/১২ টি ছোট বড় স্পট। স্পট গুলোতে প্রতিনিয়ত দূরদূরান্ত থেকে সিএনজি, মোটরসাইকেল ও প্রাইভেটকারে মাদকসেবীরা আসে শফিকের খুচরা এ মাদক স্পটগুলোতে। 
মাদক সম্রাট শফিক নৌপথ, রেলপথ ও সড়ক পথে দেশের বিভিন্ন জেলায় পাইকারি দামে মাদকের চোরাচালান করে আসছেন। নাম প্রকাশে অনিচ্ছুক শফিকের এক স্পটের মাদক বেচাকেনার দায়িত্বে থাকা যুবক জানান, এক সময় অভাবের কারনে শফিকের সাথে মাদক বেচাকেনার কাজে জড়িয়ে পড়েন। কিন্তু এ পথে কিছুদিন কাজ করার পর পথটি সঠিক নই বুঝতে পেরে এপথ থেকে বিভিন্ন সময় বেরিয়ে আসার চেষ্টা করেও শফিকের হুমকিধামকির মুখে এখনও বের হতে পারেননি। যার ফলে আমার সংসারে নেমে এসেছে অশাান্তি। এমনকি সংসারে ভাঙ্গনও শুুর হয়েছে।


মাদক সম্রাট শফিক এর মাদক ব্যবসা বন্ধ করতে দ্রুত তাকে গ্রেপ্তার করে বিচারের সম্মুখীন করতে সরকারের সকল আইন প্রয়োগকারী সংস্থার নিকট দাবী জানিয়েছেন এলাকাবাসী। অন্যথায় এলাকার উঠতি বয়সী ছেলেরা মাদকের ভয়াবহ ছোবলে ধ্বংস হয়ে যাবে।                             
শফিকের মাদক ব্যবসার পুরো নেটওয়ার্ক এর তথ্য জানতে আমাদের সাথেই থাকুন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                                                                         

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com