সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগরে একটি বাশেঁর সাঁকাের জন্য চরম জনদূর্ভোগ

নাসিরনগরে একটি বাশেঁর সাঁকাের জন্য চরম জনদূর্ভোগ

আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 

বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে দ্রুতগতিতে দেশ এগিয়ে গেলেও পিছিয়ে রয়েছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চল চাতলপাড় এলাকা। চাতলপাড় ইউনিয়নে একটি বাশেঁর সাঁকাের জন্য চরমদূর্ভোগ পোহাচ্ছে জনসাধারণ। ব্রীজ না থাকায় বাঁশ দিয়ে সাঁকাে তৈরী করেন। এ ফাঁকে একটি কুচক্রীমহল হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা।

জানা গেছে, নাসিরনগর উপজেলার সর্ববৃহৎ ইউনিয়ন হচ্ছে চাতলপাড়। যেখান প্রায় ৩৫ হাজারেরও বেশি ভােটারের বসবাস। উপজেলা সদরের সাথে যােগাযােগের একমাত্র মাধ্যম চাতলপাড় টু রতনপুর নদীর উপর নির্মিত বাশেঁর এ সাঁকোটি। প্রতিদিন হাজার হাজার লােকজন পাড়াপাড় করছে এ বাশেঁর সাঁকােটি দিয়ে। কােন ব্রীজ না থাকার কারনে দীর্ঘদিন যাবত জনগনের ভোগান্তি চরম আকার ধারণ করেছে।

এ বিষয়ে চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ মাে: আব্দুল আহাদ অনলাইন নিউজ পোর্টাল সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম এর এ প্রতিবেদককে বলেন, চাতলপাড়বাসীর দীর্ঘদিনের প্রানের দাবী এখানে একটি ব্রীজ নির্মাণের। তিনি বলেন ব্রীজটি নির্মাণ করা হলে প্রতিদিন এ অঞ্চলের মানুষের হাজার হাজার টাকা বাঁচবে ও নাসিরনগর সদরের সাথে সময়ের দুরত্ব অনেক কমে যাবে। এতে করে জনদূর্ভোগও লাগব হবে। তিনি ব্রীজটি নির্মাণে স্থানীয় সাংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লীউন্নয়ন ও সমবায় বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।             
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com