সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করলো ছাত্রলীগ জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মবার্ষিকী পালিত কমলগঞ্জে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন বিজয়নগরে শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যার ঘটনায় আদালতে মামলা।। দৃষ্টান্তমূলক শাস্তি চান সহপাঠীরা কমলগঞ্জে পুবালী ব্যাংক’র এটিএম বুথের উদ্বোধন চীফ জুডিসিয়াল আদালতে প্রাঙ্গণে জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগারের উপস্থিতিতে বিপুল পরিমাণের মাদক ধ্বংস ব্রাহ্মণবাড়িয়ায় ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড ক্যাম্পেইন-২০২২ ও ঋণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সরাইলে বিশ্ব নদী দিবস পালিত হয়েছে নবীনগরে পুকুরের পানি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার অবৈধ অনুপ্রবেশ।। কারাভোগ শেষে নিজ দেশে ফিরলেন ভারতীয় যুবক

নাসিরনগরে একটি বাশেঁর সাঁকাের জন্য চরম জনদূর্ভোগ

নাসিরনগরে একটি বাশেঁর সাঁকাের জন্য চরম জনদূর্ভোগ

Advertisements

আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 

বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে দ্রুতগতিতে দেশ এগিয়ে গেলেও পিছিয়ে রয়েছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চল চাতলপাড় এলাকা। চাতলপাড় ইউনিয়নে একটি বাশেঁর সাঁকাের জন্য চরমদূর্ভোগ পোহাচ্ছে জনসাধারণ। ব্রীজ না থাকায় বাঁশ দিয়ে সাঁকাে তৈরী করেন। এ ফাঁকে একটি কুচক্রীমহল হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা।

জানা গেছে, নাসিরনগর উপজেলার সর্ববৃহৎ ইউনিয়ন হচ্ছে চাতলপাড়। যেখান প্রায় ৩৫ হাজারেরও বেশি ভােটারের বসবাস। উপজেলা সদরের সাথে যােগাযােগের একমাত্র মাধ্যম চাতলপাড় টু রতনপুর নদীর উপর নির্মিত বাশেঁর এ সাঁকোটি। প্রতিদিন হাজার হাজার লােকজন পাড়াপাড় করছে এ বাশেঁর সাঁকােটি দিয়ে। কােন ব্রীজ না থাকার কারনে দীর্ঘদিন যাবত জনগনের ভোগান্তি চরম আকার ধারণ করেছে।

এ বিষয়ে চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ মাে: আব্দুল আহাদ অনলাইন নিউজ পোর্টাল সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম এর এ প্রতিবেদককে বলেন, চাতলপাড়বাসীর দীর্ঘদিনের প্রানের দাবী এখানে একটি ব্রীজ নির্মাণের। তিনি বলেন ব্রীজটি নির্মাণ করা হলে প্রতিদিন এ অঞ্চলের মানুষের হাজার হাজার টাকা বাঁচবে ও নাসিরনগর সদরের সাথে সময়ের দুরত্ব অনেক কমে যাবে। এতে করে জনদূর্ভোগও লাগব হবে। তিনি ব্রীজটি নির্মাণে স্থানীয় সাংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লীউন্নয়ন ও সমবায় বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।             
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com