সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষার বিপ্লব ঘটেছে ; শিক্ষা উপমন্ত্রী

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষার বিপ্লব ঘটেছে ; শিক্ষা উপমন্ত্রী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আওয়ামীলীগ সভানেত্রী ও মমতাময়ী সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষার বিপ্লব ঘটেছে। সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। রাজধানী ও বিভাগীয় শহরের সাথে তাল মিলিয়ে জেলা ও উপজেলায় উচ্চ শিক্ষা নিশ্চিত করতে প্রতিটি জেলায় সরকারি বেসরকারিভাবে বিশ্ববিদ্যালয় স্থাপিত করা হবে। যাতে ধনী গরিবের মধ্যে শিক্ষার সুষম মৌলিক অধিকার নিশ্চিত হয়। উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার পাশাপাশি বিষয় ভিত্তিক কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে নিজেদের গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান তিনি। 
বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় এর শিক্ষা-কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।           

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইজিসি) সদস্য ড. সাজ্জাদ হোসেন, জাতীয় সংসদের সংরক্ষিত নারী সাংসদ সৈয়দ রুবিনা আক্তারের মীরা, ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য ড. দেলোয়ার হোসেন ও ট্রেজারার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।  

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সহসভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, তাজ মোঃ ইয়াসিন, যুগ্ম সাধারন সম্পাদক মঈনউদ্দীন মঈন সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।                                  

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com