সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

শ্রমিকের শ্রম রয়েছে বিধায় এই দেশের উন্নয়ন হয়েছে; এসপি আনিসুর রহমান

শ্রমিকের শ্রম রয়েছে বিধায় এই দেশের উন্নয়ন হয়েছে; এসপি আনিসুর রহমান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেছেন শ্রমিকরা এই দেশের উন্নয়নের জন্য যা করছে, সত্যিকার অর্থে তা অতুলনীয়। সর্বনিম্ন থেকে দেশের সর্বোচ্চ পদে যারা আছেন সবাই দেশের উন্নয়নের জন্য কাজ করছেন। কোন শ্রমকেই ছোট করে দেখার সুযোগ নেই। শ্রমিকের হাতিয়ার সবচেয়ে বড় হাতিয়ার। শ্রমিকের শ্রম রয়েছে বিধায় এই দেশের উন্নয়ন হয়েছে। তিনি আরও বলেন, শ্রমিকদের নিজেদের সংগঠনের নির্দিষ্ট চাঁদার বাইরে যদি কেউ চাঁদা দাবী করে তাহলে আমাদের জানাবেন। ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন সেক্টরে কোন চাঁদাবাজি থাকবে না। তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, চলতে ফিরতে সড়কে কখনো কখনো অনেক সমস্যার সৃষ্টি হয়। সবকিছুতে আপনি বিবেচনা করে, আপনার নীতিনৈতিকতা প্রয়োগ করে এগিয়ে যান। আমাদের সহযোগিতার দু’টি হাত আপনাদের জন্য খোলা থাকবে। পরিবহন শ্রমিকদের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ট্রাফিক আইন মেনে চলারও আহবান জানান পুলিশ সুপার। 
সোমবার (০২ মার্চ) ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন এর আয়োজনে প্রয়াত শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিকদের উদ্দেশ্যে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, আপনাদের একটি হাত ও একটি পা দেশের উন্নয়নের সাথে আছে, আরেকটি হাত ও আরেকটি পা এই দেশের প্রশাসনের সাথে আছে। 

প্রয়াত এক শ্রমিকের পরিবারের হাতে আর্থিক অনুদান প্রদান করছেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি শেখ মোঃ আক্কাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজাম্মেল হোসেন রেজা। 
অনুষ্ঠানে জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সকল সদস্যবৃন্দ ও তাদের পরিবারের সদস্য সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রয়াত ১৮জন শ্রমিকের পরিবারের সদস্যদের আর্থিক অনুদান প্রদান করা হয়। পরে প্রয়াত শ্রমিকদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com