সংবাদ শিরোনাম
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন মহলের ঈদ শুভেচ্ছা  ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর উদ্যোগে দেড়শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পৌর মেয়র নায়ার কবিরের ঈদ শুভেচ্ছা নাসিরনগরে পাঁচশত অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরন  হেফাজতের তাণ্ডব – ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৮ জন গ্রেপ্তার।। এ পর্যন্ত গ্রেফতার -৪৬৫ বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে মোকতাদির চৌধুরী এমপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ হেফাজতের তাণ্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩ জন গ্রেফতার।। এ পর্যন্ত গ্রেফতার -৪৫৭ ভৈরবে র‍্যাবের পৃথক দুটি অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার  কমলগঞ্জ পৌরসভায় ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা প্রদান
নাসিরনগর ধরমন্ডলে মিথ্যা গণধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নাসিরনগর ধরমন্ডলে মিথ্যা গণধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের দরমন্ডল গ্রামে মিথ্যা গণধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে আজ সকাল ১০ ঘটিকার সময় ধরমন্ডল বাজারে এলাকার সর্বস্তরের মানুষের সমন্বয়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
মানববন্ধনে ধর্ষণ মামলার বাদী মাসুকের মা আম্বিয়া খাতুন (৬৫) আপন ভাই আব্দুল হামিদ (৩৬) সাজু মিয়া(২৬) সাইজুল ইসলাম (৩০) আপন চাচা আলাই মিয়া(৭৫) বোন জামাই আবুল বাসার, ধরমন্ডল ইউনিয়ন যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান, ধরমন্ডল একতা যুবসংস্থার সাধারণ সম্পাদক সাজিদ মিয়া, ধরমন্ডল ইউনিয়ন ঐক্য পরিষদের সভাপতি লুৎফর রহমান, ধরন্ডল একতা যুবসংগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, রাজমিস্ত্রী সমাজ কল্যান সংস্থার সভাপতি তাউজ মিয়া সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিল।
মানববন্ধনকারীরা জানান, গণধর্ষণ মামালার বাদী মাসুক মিয়া একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী । মাসুকের স্ত্রী রুহেলা বেগম একজন কুখ্যাত চেইন চোর। রুহেলার নামে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। এমনকি রুহেলার নামে চুরির মামলায় নাসিরনগর থানায় গ্রেফতারি পরোয়ানা ও রয়েছে।  মানববন্ধকারীরা অনতিবিলম্ববে মিথ্যা গণধর্ষণ মামলার প্রত্যাহার ও বাদীর বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছেন। 
জানা গেছে ২৬ ফেব্রুয়ারী ২০২০ তারিখে মাসুক মিয়া বাদী হয়ে তার স্ত্রী রুহেলা বেগম কে ভিকটিম সাজিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ নারী ও শিশু নিযার্তন দমন ট্রাইব্যুনাল ১ এ তার আপন চাচাত তিন ভাই আবুল কালাম ৩৮ মইধর আলী ৩৭ শেখ ফরিদ ৩৫ ও ভাতিজা হৃদয় মিয়া ২৫ কে আসামী করে এক মিথ্যা গণধর্ষণ মামলা দায়ের করে। আদালত মামলাটি আমলে নিয়ে ওসি নাসিরনগর থানাকে এফ, আই, আর এর নির্দেশ দেন।
এ বিষয়ে মামলার বাদী মাসুক মিয়া বলেন মেডিকেল রিপোর্ট আসার পর গণধর্ষণের ঘটনার সত্য মিথ্যার দেখতে পাবেন।
এ বিষয়ে জানতে চাইলে নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ কবির হোসেন বলেন, মামলাটি এখনো থানায় আসেনি। আসলে তদন্ত পূর্বক  প্রকৃত সত্য উদঘাটন করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com