সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগর ধরমন্ডলে মিথ্যা গণধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নাসিরনগর ধরমন্ডলে মিথ্যা গণধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের দরমন্ডল গ্রামে মিথ্যা গণধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে আজ সকাল ১০ ঘটিকার সময় ধরমন্ডল বাজারে এলাকার সর্বস্তরের মানুষের সমন্বয়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
মানববন্ধনে ধর্ষণ মামলার বাদী মাসুকের মা আম্বিয়া খাতুন (৬৫) আপন ভাই আব্দুল হামিদ (৩৬) সাজু মিয়া(২৬) সাইজুল ইসলাম (৩০) আপন চাচা আলাই মিয়া(৭৫) বোন জামাই আবুল বাসার, ধরমন্ডল ইউনিয়ন যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান, ধরমন্ডল একতা যুবসংস্থার সাধারণ সম্পাদক সাজিদ মিয়া, ধরমন্ডল ইউনিয়ন ঐক্য পরিষদের সভাপতি লুৎফর রহমান, ধরন্ডল একতা যুবসংগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, রাজমিস্ত্রী সমাজ কল্যান সংস্থার সভাপতি তাউজ মিয়া সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিল।
মানববন্ধনকারীরা জানান, গণধর্ষণ মামালার বাদী মাসুক মিয়া একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী । মাসুকের স্ত্রী রুহেলা বেগম একজন কুখ্যাত চেইন চোর। রুহেলার নামে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। এমনকি রুহেলার নামে চুরির মামলায় নাসিরনগর থানায় গ্রেফতারি পরোয়ানা ও রয়েছে।  মানববন্ধকারীরা অনতিবিলম্ববে মিথ্যা গণধর্ষণ মামলার প্রত্যাহার ও বাদীর বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছেন। 
জানা গেছে ২৬ ফেব্রুয়ারী ২০২০ তারিখে মাসুক মিয়া বাদী হয়ে তার স্ত্রী রুহেলা বেগম কে ভিকটিম সাজিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ নারী ও শিশু নিযার্তন দমন ট্রাইব্যুনাল ১ এ তার আপন চাচাত তিন ভাই আবুল কালাম ৩৮ মইধর আলী ৩৭ শেখ ফরিদ ৩৫ ও ভাতিজা হৃদয় মিয়া ২৫ কে আসামী করে এক মিথ্যা গণধর্ষণ মামলা দায়ের করে। আদালত মামলাটি আমলে নিয়ে ওসি নাসিরনগর থানাকে এফ, আই, আর এর নির্দেশ দেন।
এ বিষয়ে মামলার বাদী মাসুক মিয়া বলেন মেডিকেল রিপোর্ট আসার পর গণধর্ষণের ঘটনার সত্য মিথ্যার দেখতে পাবেন।
এ বিষয়ে জানতে চাইলে নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ কবির হোসেন বলেন, মামলাটি এখনো থানায় আসেনি। আসলে তদন্ত পূর্বক  প্রকৃত সত্য উদঘাটন করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com