সংবাদ শিরোনাম
পৌরসভার ইমারত নির্মাণ অনুমোদন ও ভবনের গুণগতমান নিশ্চিতকরণ কমিটির সভা অনুষ্ঠিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কমলগঞ্জ যুবলীগের খাদ্য সহায়তা বিজয়নগরে আনসার সমাবেশ অনুষ্ঠিত বিজয়নগরে আনসার ভিডিপির মনগড়া সমাবেশ।। ক্ষুব্ধ বিভিন্ন মহল মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই; ইউএনও ইরফান উদ্দিন আহামেদ  বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বাল্যবিবাহ বন্ধ।। ৫০ হাজার টাকা জরিমানা   বিজয়নগরে সরকারি ব্যবস্থাপনায় ধান সংগ্রহ শুরু আশুগঞ্জে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক কারবারি আটক ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব মা দিবস উদযাপন 
বাউনবাইরার কতা’ র ঈদি প্রদান

বাউনবাইরার কতা’ র ঈদি প্রদান


বিশেষ প্রতিবেদক, সময়নিউজবিডি টুয়েন্টি  
ব্রাহ্মণবাড়িয়ার ‌‌‘বাউনবাইরার কতা’ নামে ফেসবুকভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসেছ। পাশাপাশি প্রবীণদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে তারা ঈদি (সেলামি) প্রদান করে থাকেন।

রোববার জেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র ২৫০ জন প্রবীণকে ঈদি প্রদান করেছে সংগঠনটি। জেলা সদরের সুর সম্রাট উস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রবীণদের হাতে ঈদি হিসেবে পাঞ্জাবি, লুঙ্গি ও শাড়ি এবং ঈদসামগ্রী হিসেবে সেমাই, চিনি ও দুধের প্যাকেট তুলে দেয়া হয়। অনুষ্ঠানে হতদরিদ্র ১৩টি পরিবারকে স্বাবলম্বী করতে রিকশা, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়। পাশাপাশি দুইটি পরিবারকে ঘর নির্মাণ এবং মুদি দোকান করে দেয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান।

সংগঠনের সমন্বয়ক মাহবুবুর রহমান এমিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান মো. আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন ও ব্রাহ্মণবাড়িয়া ইন্ডাস্ট্রিয়াল স্কুলের সুপারিন্টেনডেন্ট চমন সিকান্দার জুলকার নাঈন।


অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘শুধু আপনি ভালো থাকলে হবে না, আপনার পাশের মানুষটি কেমন আছে সেটিও দেখতে হবে। প্রবীণদের ঈদি প্রদান ও স্বাবলম্বী প্রজেক্টের মাধ্যমে বাউনবাইরার কতা সেই কাজটি করছে। তাদের এই মানবিক আবেদন একসময় সারাবিশ্বে ছড়িয়ে পড়বে।’

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাউনবাইরার কতা সংগঠনের সদস্য ও আবৃত্তি শিল্পী আব্দুল বাছির দুলাল।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com