সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ওয়াল্টন দেশের প্রথম শ্রেণির কারখানা – বাণিজ্যমন্ত্রী

ওয়াল্টন দেশের প্রথম শ্রেণির কারখানা – বাণিজ্যমন্ত্রী

আনোয়ার সুলতান//স্টাফ রিপোর্টার,সময়নিউজবিডি  

বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি বলেছেন, মেইড ইন বাংলাদেশ’ লেখা বুকে জড়িয়ে ওয়ালটনের তৈরি আন্তর্জাতিক মানের পণ্য ইউরোপ, আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে যাচ্ছে। আমরা দেশের বাহিরেও দেখতে পারছি ওয়ালটনের বিভিন্ন পণ্য। ওয়াল্টন দেশের ১ম শ্রেণির কারখানা। বাংলাদেশি পণ্য দিয়ে এবার বিশ্বজয়ের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে ওয়ালটন। 
শনিবার (০৭ মার্চ) দুপুরে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কোম্পানি পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের এসব কথা জানান। 
এ সময় বাণিজ্যমন্ত্রীর সাথে উপস্থি ছিলেন বানিজ্য মণত্রণালয়ের সচিব ড. মোঃ জাফর উদ্দিন ও বাণিজ্যমন্ত্রীর স্ত্রী আইরীন মালবিকা।   
এর আগে বানিজ্যমন্ত্রী ও তার সফরসঙ্গীরা ওয়ালটন কোম্পানিতে পৌঁছালে তাদেরকে ফুলের তোরা দিয়ে স্বাগতম জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, ভাইস- চেয়ারম্যান এস এম শামছুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান এস এম রেজাউল আলম ও ওয়ালটন গ্রুপের পরিচালক রিফাহ তাসনিয়া স্বর্ণা।  
কারখানায় পৌঁছে বাণিজ্যমন্ত্রী ও তার সফরসঙ্গীরা প্রথমে ওয়ালটনের সু-সজ্জিত ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। এরপর ওয়ালটন এসির কয়েকটি নতুন মডেল উন্মোচন করেন। পাশাপাশি ৫৫ টি নতুন মডেলের ফোর-কে টেলিভিশন উন্মোচন করেন। পরে একে একে ফ্রিজ, এলিভেটর কারখানা, মোবাইল, কম্পিউটারসহ বেশ কিছু প্রজেক্ট পরিদর্শন করেন।    
এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্টিজ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম সরকার ও আলমগীর আলম সরকার, নির্বাহী পরিচালক হুমায়ূন কবীর, উদয় হাকিম, ইউসুফ আলী, লিয়াকত আলী প্রমুখ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com