সংবাদ শিরোনাম
রুচিশীল সব পাঞ্জাবি নিয়ে ঈদ বাজারে জাবিয়া বিগ বাজার ফলোআপঃ নাসিরনগরে হিলিপের কাজে চলছে হরিলুট, দেখার কেউ নেই হেফাজতের তাণ্ডব- র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় দুই তাণ্ডবকারীকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি হিসেবে শাহজালালের যোগদান হেফাজত থেকে পদত্যাগ করা মুফতি আব্দুর রহমান কাসেমী গ্রেফতার  বিজয়নগরের ইছাপুরায় কর্মহীন ৫৫৫টি পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক উপহার প্রদান হেফাজতের তাণ্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় এক ইসলামী ছাত্র খেলাফত নেতা গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের তিনটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও একটি প্রাইভেটকারসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক  পৌরসভার উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডবের ঘটনায় কওমি ছাত্র ঐক্য পরিষদের সেক্রেটারি মাও. বিল্লাল গ্রেপ্তার
করোনা ভাইরাস মোকাবিলা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারীর খোলা চিঠি

করোনা ভাইরাস মোকাবিলা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারীর খোলা চিঠি

মাননীয় প্রধানমন্ত্রী, আসসালামু আলাইকুম, মুজিববর্ষের শুভেচ্ছা। আমি এদেশের একজন  সাধারণ নাগরিক ও মুজিব আর্দশের কর্মী হিসেবে এর আগেও আপনার বরাবর খোলা চিঠি লিখেছি। জানিনা আপনার নজরে আসছে কিনা? আমার প্রত্যাশা ও বিশ্বাস এ চিঠি আপনার দৃষ্টিগোচর হবে।
প্রিয় নেত্রী,পৃথিবী আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে।পুরো পৃথিবী একটা বিশাল কারাগারে পরিণত হয়েছে।পৃথিবীতে ক্রমেই প্রতিদিন দীর্ঘ হচ্ছে মৃত্যুর তালিকা।সেই সাথে দিনদিন আমাদেরপ্রিয় মাতৃভূমির পরিস্থিতি ও অবনতি হচ্ছে। ইতিমধ্যে আপনি চমৎকার সিদ্ধান্ত নিয়ে করোনা ভাইরাস মোকাবিলা করার জন্য প্রস্তুতি গ্রহন করেছেন যা সকল মহলে প্রশংসিত হচ্ছে।মসজিদ বন্ধ হবে না, সেনাবাহিনী কে হোম কোয়ারেন্টাইন এর দায়িত্ব প্রদান, ১০০০ কোটি টাকা বরাদ্ধ প্রদান আপনার অসাধারণ রাষ্ট্রনায়কোচিত নেতৃত্বেরই বহিঃপ্রকাশ।
সংগ্রামী নেত্রী——-,
এ মহামারি থেকে উওররণের জন্যএরপরে ও আরো কিছু কাজ খুবই দ্রুত করা প্রয়োজন বলে সাধারণ নাগরিকরা মনে করেন।আপনার সদয় বিবেচনার জন্য নিচে তা তুলে ধরলাম———.
(১) চিকিৎসক ও নার্সদের পর্যাপ্ত নিরাপদ ব্যবস্হা গ্রহন করা প্রয়োজন। (২) আন্তর্জাতিক সকল ফ্লাইট বন্ধ করা উচিত (৩) প্রবাসীদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। (৪).চীন থেকে চিকিৎসক, চিকিৎসা সামগ্রী দ্রুত দেশে আনার ব্যবস্হা করতে হবে। (৫). আপনার বর্তমান মন্ত্রী পরিষদের সকল সদস্য,  সংসদ সদস্য ও দলীয় নেতৃবৃন্দের সম্পৃক্ততা বৃদ্ধি করা প্রয়োজন। (৬).প্রত্যেক জেলা,উপজেলা ও ইউনিয়ন এ সেনাবাহিনী বা র‍্যাব দিয়ে স্হানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সম্পৃক্ততা সহ মুনাফাভোগীদের আইনের আওতায় আনতে হবে। (৭).সচেতনা বৃদ্ধির লক্ষ্যে জেলা, উপজেলা ইউনিয়ন পর্যন্ত স্হানীয় প্রশাসন, জনপ্রতিনিধি মসজিদের ইমাম, স্বাস্থ্যকর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দের সমন্বয়ে টীম গঠন করতে হবে। (৮). সবশেষ অনুরোধ করব করোনা ভাইরাস মোকাবিলার জন্য সারা দেশে সকল দায়িত্ব আমাদের গর্বিত সেনাবাহিনীর উপর অর্পিত করেন।
মাদার অব হিউম্যানিটি, আশা করি আমার এ লেখাটুকু আপনার দৃষ্টিগোচর হবে এবং দ্রুত ব্যবস্হা গ্রহন করবেন। ইনশাআল্লাহ দয়াময় প্রভুর কৃপায় আমরা এ দুর্যোগ কাটিয়ে উঠতে পারব। আপনার নেতৃত্বে আমরা আবার ঘুরে দাঁড়াব, ফিরে যাব স্বাভাবিক জীবনে। আল্লাহ আমাদের সহায় হবেন। আমিন।
ইতি—–উপাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন বেপারী ব্রাহ্মণবাড়িয়া।২১ মার্চ ২০২০ খ্রীঃ

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com