সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংস্কার ও সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক ফোরামের ১৫ দিনের আল্টিমেটাম আগামীকাল হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেল স্টেশন পুনঃসংস্কার করে ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন  আগামী ৪ অক্টোবর জেলা শ্রমিকলীগের বার্ষিক সাধারণ সভা ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক  সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে ; ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান  ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় তিন ভাইকে গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  ১০ কেজি করে চাল পেলো কমলগঞ্জে ২ হাজার পরিবার আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু  সরাইলে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্টিত।। বিদ্যুতের লোডশেডিং নিয়ে ক্ষোভ প্রকাশ 
ধামরাই কোয়ারান্টাইন সেন্টার কৃষ্ণনগর হাসপাতাল থেকে ২৬টি সিলিং ফ্যান চুরি

ধামরাই কোয়ারান্টাইন সেন্টার কৃষ্ণনগর হাসপাতাল থেকে ২৬টি সিলিং ফ্যান চুরি

মোহাম্মদ মামুন রেজা, ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাই রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগরে অবস্থিত করনা কোয়ারেন্টাইন সেন্টার ২০ শয্যা বিশিষ্ট কৃষ্ণনগর হাসপাতাল এর বিভিন্ন কক্ষ থেকে ২৬টি সিলিং ফ্যান চুরি হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কালাম সামসুদ্দীন মিন্টু জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর ইফফাত আরাকে বিষয়টি অবগত করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে অনুরোধ করা হয়েছে। ডা. ইফফাত আরা জানান, তিনি এই উপজেলায় যোগদান করার আগেই এ চুরির ঘটনা ঘটেছে। তবে ফ্যানের অভাবে রোগী ও স্টাফদের যাতে কোন কষ্ট না হয় সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
ধামরাইয়ে ইতিমধ্যে বিদেশফেরত তিনজন সহ আট জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কাজেই উপজেলার একমাত্র কোয়ারেন্টাইন সেন্টারটি সম্পূর্ণভাবে ব্যবহার উপযোগী করা প্রয়োজন বলে মনে করেন এলাকাবাসী।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com