সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

অবশেষে বিতর্কিত সিভিল সার্জন ডাঃ শাহ আলমকে ওএসডি

অবশেষে বিতর্কিত সিভিল সার্জন ডাঃ শাহ আলমকে ওএসডি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

অবশেষে বিতর্কিত ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলমকে দায়িত্ব থেকে অব্যাহতি (ওএসডি) দেওয়া হয়েছে। গতকাল রবিবার (২২ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের উপ-সচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে ওএসডি করা হয়েছে।  একই প্রজ্ঞাপনে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (ইন্ড্রাস্ট্রিয়াল স্বাস্থ্য) ডাঃ মোঃ একরাম উল্লাহকে নতুন সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে।জানা গেছে, গত ২০ মার্চ ২০২০ ইং রোজ শুক্রবার সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জনসমাগম করে চিকিৎসক মেয়ে শাননিন আলম মোমোর বিয়ে দেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম। জেলা শহরের ফারুকী পার্ক এলাকায় সিভিল সার্জনের সরকারি বাসভবনে মেয়ের বিয়ের আয়োজন করা হয়। বিয়েতে তিন শতাধিক অতিথিকে আমন্ত্রণ করা হয়। 
বিশ্বব্যাপী করোনা ভাইরাস আতঙ্কের রেষ বাংলাদেশেও পড়েছে। যার ফলে করোনা প্রতিরোধের জন্য দেশের কোথাও কোন জনসমাগম না করার নির্দেশ দেন সরকার। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে একজন ঊর্ধ্বতন দায়িত্বশীল কর্মকর্তা হয়ে জনসমাগম ঘটিয়ে মেয়ের বিয়ের আয়োজন করার দায়ে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলমকে ওএসডি করা হয়। 
উল্লেখ্য, এরআগে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে থার্টি ফার্স্ট নাইট উদযাপনে ডিজে কনসার্ট এর আয়োজন করে ব্যাপক সমালোচনায় আসেন সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                                 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com