সংবাদ শিরোনাম
তৃতীয়ধাপের ইউপি নির্বাচনে সরাইলের ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের ৫৬ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা  র‍্যাবের অভিযানে ভৈরবে দুই মাদক কারবারি আটক  নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বস্ত্র খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত  পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু  কমলগঞ্জে পূজামন্ডপে বস্ত্র বিতরণ অবশেষে দলীয় মনোনয়ন বাতিল হলো নাসিরনগরে সাম্প্রদায়িক হামলা মামলার চার্জশীটভুক্ত দুই আসামীর আগামী শনিবার জেলা আ’লীগের উপদেষ্টামন্ডলী ও সম্পাদকমন্ডলীর যৌথসভা রাস্তায় শ্রমিক হয়রানী ও নির্যাতন বন্ধসহ রিক্সা ও ইজিবাইকের লাইসেন্স নবায়ন দাবী বিভিন্ন শ্রমিক সংগঠনের  সরাইলে শেখ রাসেল দিবস উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 
google.com, pub-4407799439313181, DIRECT, f08c47fec0942fa0
বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে আহত-৩০।। বাড়িঘর ভাংচুর ও লুটপাট (ভিডিও সহ)

বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে আহত-৩০।। বাড়িঘর ভাংচুর ও লুটপাট (ভিডিও সহ)

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জেরধরে দুপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। এসময় দুটি বাড়ি ও একটি মুরগির খামার ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। 
শনিবার (২৫ এপ্রিল) বিকেল  পৌনে ৫ টায় উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুর ঘাবুন্নীমোড়া ও ফকিরহাটির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত এক মাস আগে ঘাবন্নীমোড়া ও ফকিরহাটির মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনার জেরধরে আজ শনিবার বিকেলে ফকিরহাটি ও ঘাবন্নীমোড়ার লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালায়। হামলায় ঘাবন্নীমোড়ার জাকির হোসেন (৪০), কবির হোসেন (৩৫), নাজির হোসেন (৪৫), তোফাজ্জল হোসেন (২৬), ভাবলা (২০), সেলিনা বেগম (৫০), আকাশ মিয়া (২৫), জুবায়েল মিয়া (২০), আনিস মিয়া (৩৫), মলাই ভুইয়া (৬০) ও ফকিরহাটির শাহ গোষ্ঠীর লোকজনের মধ্যে আহত হয়েছেন তারা হলেন – দুর্বাজ শাহ (৬৫), মুক্তার শাহ (৫৫), জাহাঙ্গীর শাহ (৫০) ও আলফাজ শাহ (৪৫) সহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল সহ স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 

সংঘর্ষের ঘটনার খবর পেয়ে চম্পকনগর পুলিশ ফাঁড়ি ও বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাঠি চার্জ করে দাঙ্গাবাজদের সরিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন।           
এদিকে আহতদের মধ্যে সেলিনা বেগম, তোফাজ্জল হোসেন ও জাকির হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 
সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

20 responses to “বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে আহত-৩০।। বাড়িঘর ভাংচুর ও লুটপাট (ভিডিও সহ)”

  1. generic celebrex canada

    generic celebrex canada

  2. when to use cephalexin for fish

    when to use cephalexin for fish

  3. cephalexin uptodate

    cephalexin uptodate

  4. weight and cymbalta

    weight and cymbalta

  5. duloxetine hcl ec

    duloxetine hcl ec

  6. fake Rolex watches are generally fully hand-crafted.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com