সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরে ১৮ বস্তা সরকারি চাল উদ্ধারের ঘটনায় ইউপি সদস্য নিলুফা বরখাস্ত

বিজয়নগরে ১৮ বস্তা সরকারি চাল উদ্ধারের ঘটনায় ইউপি সদস্য নিলুফা বরখাস্ত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চর ইসলামপুর ইউনিয়নের এক সংরক্ষিত নারী ইউপি সদস্যের বসতঘর থেকে ১৮ বস্তা সরকারি চাল উদ্ধারের ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য নিলুফা খাতুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার (১৮ মে) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। নিলুফা খাতুন চর ইসলামপুর ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য।  
জানা যায়, চলতি মে মাসের ১৩ তারিখ জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর তথ্যের ভিত্তিতে বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহবুবুর রহমান চর ইসলামপুর ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার এর বসতঘর অভিযান চালিয়ে সেখান থেকে অসৎ উদ্দেশ্যে মজুত রাখা সরকারি ১৮ বস্তা চাল উদ্ধার করেন। এসময় সরকারি চাল আত্মসাতের অভিযোগ এনে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহবুবুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ইউপি সদস্য নিলুফা খাতুনকে এক বছরের কারাদণ্ড দেন। এ ঘটনায় ইউপি সদস্য নিলুফা খাতুনের বিরুদ্ধে সংশ্লিষ্ট দপ্তরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে চিঠি পাঠান উপজেলা প্রশাসন। এ সুপারিশের ফলেই স্থানীয় সরকার বিভাগ থেকে নিলুফা খাতুনকে বরখাস্ত করা প্রজ্ঞাপন জারি করা হয়। 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন ইউপি সদস্য নিলুফা খাতুনকে বরখাস্তের সত্যতা নিশ্চিত করেন।                           
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।       

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com