সংবাদ শিরোনাম
বিজয়নগরে অর্থ সহায়তা আনতে গিয়ে আঙ্গুল হারানো রিনার দায়িত্ব নিলেন উপজেলা প্রশাসন   সরাইলে হত্যাসহ অর্ধডজন মামলার আসামী গ্রেপ্তার ফেনী থেকে ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডবের ঘটনায়  নেতা গাজী ইয়াকুব গ্রেপ্তার আশুগঞ্জে র‍্যাবের অভিযানে মোবাইল ফোনের টাওয়ারের যন্ত্রপাতিসহ গ্রেপ্তার- ১।। প্রাইভেটকার জব্দ   ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য গ্রেপ্তার।। ৩ টি মোটরসাইকেল উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় জুয়ারিসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  রুচিশীল সব পাঞ্জাবি নিয়ে ঈদ বাজারে জাবিয়া বিগ বাজার ফলোআপঃ নাসিরনগরে হিলিপের কাজে চলছে হরিলুট, দেখার কেউ নেই হেফাজতের তাণ্ডব- র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় দুই তাণ্ডবকারীকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি হিসেবে শাহজালালের যোগদান
বিজয়নগর উপজেলা ছাত্রলীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ

বিজয়নগর উপজেলা ছাত্রলীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন ছাত্রলীগ। সেই ছাত্রলীগের একজন ক্ষুদ্র মানবিক ছাত্রনেতা হিসেবে, জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “অার্দশকে ধারণ করে” বিশ্বশান্তির অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আহ্বানে সাড়া দিয়ে ব্রাহ্মণবাড়িয়া-(৩) আসনের মাননীয় সাংসদ, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী-এমপি. অনুপ্রেরণা’য় বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, শেখ এমরানুল ইসলাম প্রায় ‘১০০’ টি পরিবারে মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন। যাতে করে অসহায় দরিদ্র মানুষ গুলো ঈদের দিন সকালে  মিষ্টিমুখ করতে পারে।

হরষপুর গ্রামে “কিছু অসহাই ও নিম্ন-আয়ের” মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এই ঈদ উপহার হিসাবে খাদ্য দ্রব্য পৌঁছে দেন। 
উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, শেখ এমরানুল ইসলাম আহ্বান করেন:- আমি ঈদুল ফিতর উপলক্ষে কর্মহীন মানুষের জন্য কিছু করতে পেরে নিজে কে খুব ভাগ্যবান মনে হচ্ছে। এই করোনা ভাইরাস এর দুর্যোগপূর্ণ মুহূর্তে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বৃত্তবান’দের অনুরোধ জানাচ্ছি। আপনারা আপনাদের আশেপাশে যতটুকু পারেন ঈদুল ফিতর উপলক্ষে সহযোগিতা করেন। তাহলে আমাদের আশেপাশে কেউ সমস্যা’য় থাকবে না। আপনার একটু সহযোগিতা জন্য, একটা মানুষের চলার পথকে সহজ করে দিবে। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আমি খুবই নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান তারপরও চেষ্টা করে যাচ্ছি যত টুকু পারি।
“পরিশেষে তিনি আহ্বান করেন, নোভেল করোনা ভাইরাস একটি সংক্রামক ব্যাধি এটি একজনের হলে দ্রুত অন্যজনের মধ্যে ছড়িয়ে পড়তে পারে তাই নিজের জন্য নিজের পরিবারের জন্য ও সমাজের জন্য সর্বোপরি প্রিয় মাতৃভূমির জন্য নিজেকে সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘরে থাকার জন্য অনুরোধ করেন”। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com