সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইয়ের শিকার হলেন জেলা জামে মসজিদের খতীব ও খাদেম ফেসবুক স্ট্যাটাসে উস্কানি দিয়ে মালিক- শ্রমিকদের মধ্যে বিদ্বেষ সৃষ্টির প্রতিবাদে অর্ধ দিবস রিক্সা-অটো চলাচল বন্ধ, প্রতিবাদ সভা, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান আগামীকাল পরিবহন সেক্টরে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে সৈয়দ নজরুলকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন নাসিরনগরে আনসার-ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত মাদকের মামলায় ব্রাহ্মণবাড়িয়ায় ১জনের যাবজ্জীবন ও ৮ জন বেকসুর খালাস ব্রাহ্মণবাড়িয়া ক্ষতিগ্রস্ত রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কারসহ সকল ট্রেনের যাত্রাবিরতির  দাবিতে  প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি ব্রাহ্মণবাড়িয়ায় ডাস্টবিন থেকে নবজাতকের লাশ উদ্ধার বিজয়নগরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১৪৯টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে সরকারি ঘর হস্তান্তর নাসিরনগরে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় দ্বিতীয়ধাপে ৬৮১টি ভূমি ও গৃহহীন পরিবারের মধ্যে  সরকারি ঘরের দলিল হস্তান্তর 
পত্তন ইউনিয়নবাসীকে মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রামের ঈদ শুভেচ্ছা

পত্তন ইউনিয়নবাসীকে মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রামের ঈদ শুভেচ্ছা

বিশিষ্ট সমাজসেবক ও জেলা জাতীয় ওলামা পার্টির সাধারন সম্পাদক ও বিজয়নগর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রাম পত্তন ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 

এক শুভেচ্ছা বার্তায় তিনি করোনার কালো থাবা থেকে সকলের মুক্তি কামনা করে পত্তনবাসীর সুখ সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন। ঈদ মোবারক। ঘরে থাকুন, সুস্থ থাকুন ও নিরাপদে থাকুন। (প্রেস বিজ্ঞপ্তি)।                                         

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com