সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

শোক সংবাদ ; বিশিষ্ট ব্যবসায়ী এ মোনেম আর নেই

শোক সংবাদ ; বিশিষ্ট ব্যবসায়ী এ মোনেম আর নেই

সময়নিউজবিডি রিপোর্ট 

বিশিষ্ট ব্যবসায়ী এ মোনেম কনস্ট্রাকশান ও আব্দুল মোমেন লিমিটেডের চেয়ারম্যান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিজেশ্বর গ্রামের জামিয়াতুস সুন্না মাদ্রাসার প্রতিষ্ঠাতা আব্দুল মোমেন আর আমাদের মাঝে নেই। 
রবিবার (৩১ মে) সকাল ৯টায় সিএমএইচ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি নানান রোগে ভুগছিলেন।  
তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়াবাসী গভীরভাবে শোকাহত।  
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com