সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা অমান্য করায় ৭৩ জনকে জরিমানা

করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা অমান্য করায় ৭৩ জনকে জরিমানা

সময়নিউজবিডি রিপোর্ট 

বৈশ্বিক করোনা ভাইরাস (কুভিড-১৯) প্রতিরোধে সরকারি নির্দশনা অমান্য করায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন এর নির্দেশে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৭৩ জনকে জরিমানা করা হয়েছে। 
শুক্রবার (০৫ জুন) ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরসহ জেলার ৯ টি উপজেলায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগনের ভ্রাম্যমাণ আদালত তাদেরকে এ জরিমানা করেন। 
জানা যায়, শুক্রবার করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়নে ব্রাহ্মণবাড়িয়া শহরসহ জেলার ০৯ টি উপজেলায় সরকারি নির্দেশিত স্বাস্হ্যবিধি ভঙ্গ করে গণপরিবহন পরিচালনা, মাস্ক পরিধান ব্যতিত বাহিরে ঘুরাফেরা করা এবং সামাজিক দূরত্ব নিশ্চিত না করে ব্যবসা প্রতিষ্ঠান/দোকান-পাট পরিচালনার অপরাধে মোবাইল কোর্ট কর্তৃক ৭৩ জন ব্যক্তিকে ৬৭ হাজার ৯শত টাকা জরিমানা করা হয়।

কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসিবা খান এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসিবা খান, বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান সহ অন্যান্য উপজেলার সহকারী কমিশনারগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় জেলা পুলিশের সদস্যরা ও সেনাবাহিনীর সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com