সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে ; শিউলী আজাদ এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে ; শিউলী আজাদ এমপি


সরাইল প্রতিনিধি

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-৩১২ এর সংসদ সদস্য ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সরাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শহীদ ইকবাল আজাদের সুযোগ্য সহধর্মিণী বিশিষ্ট নারী নেত্রী উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশ ও জনগনের উন্নয়ন হয় আর বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় আসলে দেশ ও জনগনের সম্পদ লুট করে বিদেশে পাঁচার করা হয়। বর্তমান প্রধানমন্ত্রী মমতাময়ী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে পরিচিতি পেয়েছে। 


শনিবার (০৮ জুন) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ শহীদ মিনার প্রাঙ্গনে কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়নবাসীর পক্ষ থেকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শিউলী আজাদ এমপি আরো বলেন, আপনার আমার স্বামীকে যেভাবে আপনাদের পাশে পেয়েছেন আমাকেও সেভাবে পাশে পাবেন। আপনারা সংবর্ধনার মাধ্যমে আমাকে যে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করেছেন তার ঋন আমি কখনো শোধ করতে পারবো না। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে সরাইল আশুগঞ্জবাসীর উন্নয়ন করতে চাই।

         

উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু আহম্মেদ মৃধার সঞ্চালনায় কালিকচ্ছ  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুছা মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড. আব্দুর রাশেদ. উপজেলা আওয়ামীলীগ নেতা জয়নাল উদ্দিন, শাহজাদাপুর ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকন, কালিকচ্ছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরাফত আলী।


গণসংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।   

   
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com