সংবাদ শিরোনাম
বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে মহিষ বোঝাই নৌকা ডুবিতে পানিতে তলিয়ে গেলো মহিষ 
শোক সংবাদ- করোনায় স্বাস্থ্য সচিব আবদুল মান্নানের স্ত্রীর ইন্তেকাল

শোক সংবাদ- করোনায় স্বাস্থ্য সচিব আবদুল মান্নানের স্ত্রীর ইন্তেকাল

সময়নিউজবিডি রিপোর্ট      

ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক সফল জেলা প্রশাসক, চট্টগ্রাম বিভাগের সাবেক বিভাগীয় কমিশনার ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য সেবা বিভাগের সদ্য নিয়োগপ্রাপ্ত সচিব মো. আবদুল মান্নান’র সহধর্মিণী কামরুন নাহার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজিউন)।
শনিবার (১৩ জুন) দিবাগত রাত ১২ টা ৫ মিনিটে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সি.এম.এইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  
স্বাস্থ্য সচিবের একান্ত সচিব (উপসচিব) খন্দকার জাকির হোসেন কামরুন নাহারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১০ জুন কোভিড-১৯ আক্রান্ত স্বাস্থ্য বিভাগের সচিব মোঃ আবদুল মান্নানের স্ত্রী কামরুন নাহারকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করেছিলেন। শনিবার রাতে সিএমএইচ এ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।           

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com