সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

সরাইল প্রতিনিধি//সময়নিউজবিডি  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 
গতকাল মঙ্গলবার ও আজ বুধবার (০৮ জুলাই) পৃথক পৃথকভাবে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিসার গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিসার গ্রামের ওলির গোষ্ঠী ও বজলু গোষ্ঠীর মধ্যে এলাকায় নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বিরোধের জেরধরে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৭টায় দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ারগ্যাস দিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন। 
এদিকে গতকালকের সংঘর্ষের সূত্র ধরেই আজ বুধবার সকালে দু’পক্ষের লোকজন ফের সংঘর্ষে জড়িয়ে পড়েন। দু’পক্ষের পৃথক এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছে।
সরাইল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল আহমেদ সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় ১২ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                            

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com