সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ মাদকসহ গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ মাদকসহ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহকে মাদকসহ গ্রেপ্তার করেছেন পুলিশ। এসময় এনামুল হক (৩০) নামে মাসুমের এক সহযোগীকেও  গ্রেফতার করেছে পুলিশ। 
মঙ্গলবার (২৮ জুলাই) বিকেল ৪টায় ঢাকা-সিলেট মহাসড়কের কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটেছে।   
পুলিশ জানায়, মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে সরাইল থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মোঃ আলাউদ্দিন ঢাকা-সিলেট মহাসড়কের কুট্টাপাড়া মোড় এলাকায় অভিযান পরিচালনাকালে সন্দেহজনক হওয়ায় মোটরসাইকেলে একজন আরোহীসহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ র ড্রাইভিংএ থাকা কালো রংয়ের একটি মোটরসাইকেলকে থামানোর জন্য সিগনাল দেন। এসময় মাসুম বিল্লাহ নিজের রাজনৈতিক পরিচয় দিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে এএসআই আলাউদ্দিন এতে বাধাদেন। এসময় দুজনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে মাসুম বিল্লাহ শরীর তল্লাশি করে ৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেন। মাদক সরবরাহের দায়ে মাসুম বিল্লাহকে পুলিশ গ্রেপ্তার করতে চাইলে পুলিশকে কিলকুষি মারতে থাকেন মাসুম। এক পর্যায়ে সরাইল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মাসুমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যান। এসময় ঘটনাস্থলে শতশত উৎসুক জনতা ভির করতে দেখা যায়। 
এদিকে জেলা ছাত্রলীগের সাবেক এ সভাপতিকে গ্রেপ্তারের খবর পাওয়া মাত্রই সরাইল থানায় ছুটে যান সরাইল উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ রোকেয়া বেগম, ভাইস চেয়ারম্যান মোঃ আবু হানিফ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোঃ হাসান সরোয়ার সহ জেলা ও উপজেলা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীরা থানার ভেতর ও বাহিরে মোটরসাইকেল নিয়ে অবস্থান করেন। 
পরে মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম মাসুমকে ওসির কক্ষ থেকে নিয়ে যান পুলিশ পরিদর্শকের কক্ষে, সেখান থেকে তড়িৎগতিতে তাকে নিয়ে যাওয়া হয় এসআইদের বসার কক্ষে। এ ঘটনার খবর পেয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বিকেল ৫টায় সরাইল থানায় অতিরিক্ত পুলিশও পাঠানো হয়। 
অপরদিকে বিকেল ৪ টায় মাসুম বিল্লাহকে গ্রেপ্তারের ঘটনাটি ঘটলেও অনেক দেনদরবারের পর সন্ধ্যা ৭ টায় থানা পুলিশ বিষয়টিকে সামনে আনেন। 
এ ব্যাপারে আটককৃত মাসুম বিল্লাহ জানান, মাদকের বিষয়টি আমি কিচ্ছুই জানিনা। তবে আলাউদ্দিনের সাথে সামান্য তর্কবিতর্ক হয়েছে। 
এ ব্যাপারে জেলা পুলিশের নবাগত সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিছুর রহমান জানান, মাদকদ্রব্য বহন ও পুলিশের কর্তব্য কাজে বাধাঁ দেওয়ার অভিযোগে মাসুম বিল্লার নামে সরাইল থানায় মামলা হয়েছে। তিনি জানান, এছাড়াও মাসুমের বিরুদ্ধে সদর মডেল থানায় ২টি ও বিজয়নগর থানায় ১ টি মামলা রয়েছে।                                                 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com