সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

অবশেষে শেখ হাসিনা সড়কের উপর থেকে গরুর খামার উচ্ছেদ করলেন উপজেলা প্রশাসন (ভিডিও সহ)

অবশেষে শেখ হাসিনা সড়কের উপর থেকে গরুর খামার উচ্ছেদ করলেন উপজেলা প্রশাসন (ভিডিও সহ)

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

অবশেষে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের সাথে বিজয়নগর উপজেলার সরাসরি সংযোগ সড়ক নির্মাণাধীন শেখ হাসিনা সড়ক দখল করে অবৈধভাবে নির্মাণকৃত গরুর খামার উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (১০ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিযান চালিয়ে এ গরুর খামারটি উচ্ছেদ করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে.এম. ইয়াসির আরাফাতের নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান এর নেতৃত্বে শেখ হাসিনা সড়কের উপর অবৈধভাবে নির্মাণকৃত গরুর খামারে উচ্ছেদ অভিযান চালিয়ে তা গুড়িয়ে দেওয়া হয়েছে। এসময় উপজেলা উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও বিজয়নগর থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।   

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান জানান, শেখ হাসিনা সড়কের উপর অবৈধভাবে গরুর খামার নির্মাণ করার অভিযোগের প্রেক্ষিতে গত শনিবার ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে পাঠিয়ে সরজমিন তদন্ত করে এর সত্যতা পাওয়া যায়। পরে আজ সোমবার উপজেলা প্রশাসনের নেতৃত্বে উচ্ছেদ অভিযান চালিয়ে অবৈধ স্থাপনাটি উচ্ছেদ করা হয়েছে এবং ভবিষ্যতে কেউ যাতে সড়কে অবৈধ স্থাপনা নির্মাণ না করে সে বিষয়ে নির্দেশ দেওয়া হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com