সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নির্বাচনে সাধারন সম্পাদক হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন মোঃ বাহারুল ইসলাম মোল্লা

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নির্বাচনে সাধারন সম্পাদক হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন মোঃ বাহারুল ইসলাম মোল্লা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

আগামী ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নির্বাচনে নির্বাচনে “সাধারন সম্পাদক পদে” মনোনয়নপত্র  দাখিল করেছেন বিশিষ্ট সাংবাদিক ও “দৈনিক যায়যায়দিন পত্রিকার স্টাফ রিপোর্টার এবং ব্রাহ্মণবাড়িয়ার প্রথম দৈনিক “দৈনিক ব্রাহ্মণবাড়িয়া’র সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা। তিনি সাংবাদিক বাহার মোল্লা নামেই পরিচিত।  
মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) মনোয়নপত্র দাখিলের শেষ দিনে ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন অফিসার ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের নির্বাচন কমিশনার মোঃ জিল্লুর রহমানের কাছে তার মনোনয়নপত্র দাখিল করেন।
মনোয়নপত্র দাখিল শেষে তিনি প্রেসক্লাবের সকল সদস্যসহ শুভাকাঙ্খীদের দোয়া কামনা করেছেন।
বিশিষ্ট সাংবাদিক বাহার মোল্লা ইতিপূর্বে পর পর দুইবার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়াও তিনি পর পর তিন বার সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য মনোনীত হন। বর্তমানেও তিনি শিক্ষা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন পরিচালনা কমিটির সদস্য, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের কার্যকরী কমিটি ও সদর উপজেলা শিল্পকলা একাডেমীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও তিনি ব্রাহ্মণবাড়িয়া পাবলিক লাইব্রেরী, শিল্পকলা একাডেমী, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের “রোগী কল্যান সমিতি” ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের আজীবন সদস্য।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com