সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

পত্তন ইউপির ৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে আক্তার বিজয়ী

পত্তন ইউপির ৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে আক্তার বিজয়ী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের পত্তন ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মোঃ আক্তার মিয়া (টিউবওয়েল প্রতীকে) বিজয়ী হয়েছেন।
মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রার্থীরা হলেন- মোঃ আক্তার হোসেন (টিউবওয়েল প্রতীক) ৮৪৩ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হোসেন ভুইয়া (ফুটবল প্রতীকে) ৫৪৩ ভোট পেয়েছেন। 
উপ-নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।প্রার্থীরা হলেন- মোঃ আক্তার হোসেন (টিউবওয়েল প্রতীক) মোঃ হোসেন ভুইয়া (ফুটবল প্রতীকে) ও মোঃ গিয়াস উদ্দিন (মোরগ প্রতীক)।
সকাল থেকে বিকেল পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দেন। 
বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে.এস.এম. ইয়াসির আরাফাত উপ-নির্বাচনে আক্তার হোসেনকে বিজয়ী ঘোষণা করে বলেন, উৎসবমুখর ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন সম্পন্ন করা হয়েছে। নির্বাচনে ৫৩% ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। 
উল্লেখ্য, পত্তন ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য (মেম্বার) মোঃ শাহ আলম মারা যাওয়ার পর ওয়ার্ডটি শূন্য হলে নির্বাচন কমিশনের পক্ষ থেকে শূন্য ওয়ার্ডে উপ-নির্বাচনের তফছিল ঘোষণা করেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com