সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ;ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ;ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


সময়নিউজবিডি রিপোর্ট

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 
রবিবার (২৩ জুন) বিকেলে জেলা শহরের সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার বলেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠা থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আমাদের দলকে আরো শক্তিশালী করার জন্য দলকে নতুন করে সাজাতে হবে। যারা দলের জন্য কাজ করবে তাদেরকে নিয়ে তৃণমূল থেকে কেন্দ্রীয় কমিটি গঠন করা হবে। জননেত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে। আমরা তার স্বপ্ন সফল করার জন্য ঐক্যবদ্ধ থাকব।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র নায়ার করিবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, হাজী মোঃ হেলাল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খাঁন খোকন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভুইয়া।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের  নেতাকর্মীরা। 
পরে প্রতিষ্টা বার্ষিকীর কেক কাটা হয় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


এদিকে বিকেলে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোরালে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন শেষে জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন স্মৃতি স্তম্ভের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোহাম্মদ লোকমান হোসেন, সাধারন সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।             

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com