সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগরে ডিজিটাল বাংলাদেশের ভূমিকা শীর্ষক সেমিনার ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

নাসিরনগরে ডিজিটাল বাংলাদেশের ভূমিকা শীর্ষক সেমিনার ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কোভিড-১৯ পরিস্তিতিতে নাগরিক সেবা প্রদানে ডিজিটাল বাংলাদেশের ভুমিকা শীর্ষক সেমিনার ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ( ডিসেম্বর) সকাল ১১টায় নাসিরনগর সরকারী ডিগ্রি মহাবিদ্যালয়ে কোভিড-১৯ পরিস্তিতিতে নাগরিক সেবা প্রদানে ডিজিটাল বাংলাদেশের ভুমিকা শীর্ষক সেমিনার ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
উপজেলা প্রসশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয়-২৪৩ নাসিরনগর আসনের সাংসদ আলহাজ বিএম ফরহাদ হোসেন সংগ্রাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, অত্র মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন, সাংবাদিক সহ শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com