সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় ইউসিবির উপশাখা উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় ইউসিবির উপশাখা উদ্বোধন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) এর উপশাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকালে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার পৌর এলাকার মেড্ডা উপশাখার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ব্রাহ্মণবাড়িয়া শাখার ব্যাবস্থাপক মেহেদী হাসান চৌধুরীর সভাপতিত্বে ও ব্যাংকার সমীর চক্রবর্তীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক পৌর মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোলা কচি, বীর মুক্তিযোদ্ধা ওয়াসেল সিদ্দিকী।
বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট মোঃ হাবিবুলাহ, পৌর কাউন্সিলর আবুল বাশার, জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ, মুক্তিযোদ্ধা রোস্তম আলী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপশাখার ইনচার্জ সাইদুর রহমান  মোলা।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com