সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের কাছে রাতের আঁধারে কম্বল নিয়ে ছুটে গেলেন ইউএনও পঙ্কজ বড়ুয়া

ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের কাছে রাতের আঁধারে কম্বল নিয়ে ছুটে গেলেন ইউএনও পঙ্কজ বড়ুয়া

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় তীব্র শীত ও শৈত্য প্রবাহে কষ্ট করা ছিন্নমূল ও অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া।

গতকাল রোববার রাত ৯টায় সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের লাখুনিয়া দীঘি আশ্রয়ন প্রকল্প ও কাঞ্চনপুর আশ্রয়ন প্রকল্পের শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন ইউএনও পঙ্কজ বড়ুয়া। পরে তিনি কুমিলা-সিলেট মহাসড়কের পাশে বিভিন্ন স্থানে ভাসমান ছিন্নমূলদের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেন।
তীব্র শীতের মধ্যে কম্বল পেয়ে শীতার্তরাও ইউএনওর প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া বলেন, গত ৪/৫দিন ধরে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় অসহায় ও ছিন্নমূল মানুষরা কষ্ট করছেন। তাই দিনের বেলা দাপ্তরিক কাজ শেষে রাতে বেলা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা কম্বল নিয়ে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দুটি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের কাছে ছুটে যান ও তাদের মধ্যে কম্বল বিতরণ করেন। এছাড়া তিনি বিভিন্ন ইউনিয়নের ভাসমান ছিন্নমূলদের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেছেন।
তিনি বলেন, এ পর্যন্ত সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরো কম্বল বিতরণ করা হবে। প্রয়োজনে বেসরকারি ভাবে আরো কম্বল সংগ্রহ করে অসহায়দের মধ্যে বিতরণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com