সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়া গ্রেপ্তার কমলগঞ্জে ব্যবসায়ীর ধান নিয়ে ট্রাকসহ চালক উধাও কমলগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ  নাসিরনগরে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণ করলেন ফরহাদ হোসেন সংগ্রাম এমপি  ব্রাহ্মণবাড়িয়ায় তিনটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বিজয়নগরে অর্থ সহায়তা আনতে গিয়ে আঙ্গুল হারানো রিনার দায়িত্ব নিলেন উপজেলা প্রশাসন   সরাইলে হত্যাসহ অর্ধডজন মামলার আসামী গ্রেপ্তার ফেনী থেকে ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডবের ঘটনায়  নেতা গাজী ইয়াকুব গ্রেপ্তার আশুগঞ্জে র‍্যাবের অভিযানে মোবাইল ফোনের টাওয়ারের যন্ত্রপাতিসহ গ্রেপ্তার- ১।। প্রাইভেটকার জব্দ   ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য গ্রেপ্তার।। ৩ টি মোটরসাইকেল উদ্ধার 
পুলিশের কনস্টেবল পদে নিয়োগে ঘুষ লেনদেন না করতে ব্রাহ্মণবাড়িয়ায় মাইকিং

পুলিশের কনস্টেবল পদে নিয়োগে ঘুষ লেনদেন না করতে ব্রাহ্মণবাড়িয়ায় মাইকিং


বিশেষ প্রতিবেদক, সময়নিউজবিডি টুয়েন্টিফোর পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেতে কেউ যেন কারো সাথে ঘুষ লেনদেন না করে সেজন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে জেলার ৯টি উপজেলায় মাইকিং করা হয়েছে। গত ৩/৪ দিন ধরে জেলার বিভিন্ন উপজেলায় এই মাইকিং করা হয়। এছাড়া স্থানীয় দৈনিক পত্রিকা গুলোকে সর্তকতামূলক বিজ্ঞাপন দেয়া হয়।


আগামী ৩ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত প্রাথমিক বাছাই থেকে শুরু করে পরীক্ষার মাধ্যমে কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে।


নিয়োগ পরীক্ষাকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খাঁনের নির্দেশে এই সতর্কতামূলক মাইকিং করা হয়। মাইকিংয়ে বলা হয়, পুলিশ নিয়োগ পরীক্ষা এলে একটি প্রতারক চক্র মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এবার যদি কেউ ঘুষ লেনদেন করেন আর এই বিষয়টি তথ্য প্রমাণসহ দেয়া যায় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিআইওয়ান) মোঃ ইমতিয়াজ আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত ৩/৪ দিন ধরে জেলার ৯টি উপজেলাতেই পুলিশ সুপারের নির্দেশে মাইকিং করা হচ্ছে। আরো কয়েকদিন মাইকিং করা হবে।

এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খাঁনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেতে যাতে কোন ধরণের বাণিজ্য ও ঘুষ লেনদেন না হয় সেজন্য সতর্কতামূলকভাবে জেলার ৯টি উপজেলায় জেলা পুলিশের উদ্যোগে মাইকিং করা হয়। তিনি বলেন, মেধা ও যোগ্যতা অনুযায়ী পুলিশের কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

3 responses to “পুলিশের কনস্টেবল পদে নিয়োগে ঘুষ লেনদেন না করতে ব্রাহ্মণবাড়িয়ায় মাইকিং”

  1. Jhinuk kibria says:

    Very updated news coverage about all matters happened in our region. Also about the country and our social alumines. Thanks a ton to the editor .

  2. Jhinuk kibria says:

    ভাষা ও ব্যকরনজনিত শুদ্ধতা খুবই প্রশংসনীয় । কারন ইদানিং বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালগুলোতে বানান ও ভাষাগত ভুল বেশি নজরে আসে । সে দিক থেকে সময়নিউজ অনেক উচু মানের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com