সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

পুলিশকে মারধোর করে আশুগঞ্জে মাদকসহ আসামীকে ছিনিয়ে নেয়ার চেষ্টা।। দুই পুলিশ আহত

পুলিশকে মারধোর করে আশুগঞ্জে মাদকসহ আসামীকে ছিনিয়ে নেয়ার চেষ্টা।। দুই পুলিশ আহত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোঃ জামাল মিয়া প্রকাশ বুজা জামাল-(৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের সময় তাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা করেছে মাদক ব্যবসায়ীর স্বজনেরা। এসময় তাদের হামলায় সহকারি উপ পরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন ও কনস্টেবল সোহানুর রহমান আহত হয়।
গত রোববার রাতে উপজেলার চর-চারতলা গ্রামের মহরম পাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে মাদক ব্যবসায়ী জামাল মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৬৯ বোতল ফেনসিডিল, ১ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৯ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত জামাল মিয়া চর-চারতলা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

আহত দুই পুলিশকে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, এ ঘটনায় পুলিশের কর্তব্যকাজে বঁাধা প্রদান ও মাদক আইনে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার সকালে গ্রেপ্তারকৃত জামাল মিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com