সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বাঞ্ছারামপুরে জনপ্রতিনিধির অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

বাঞ্ছারামপুরে জনপ্রতিনিধির অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা 
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সোনারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: শাহীন আহমেদের বিরুদ্ধে অপপ্রচারকারী ও ২নং ওয়ার্ড মেম্বার শাহজাহান মিয়ার শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 
আজ শনিবার (০২ জানুয়ারি) সকালে উপজেলার সোনারামপুর বাজারে সর্বস্তরের জনগনের ব্যানারে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে দেড় হাজারেরও বেশি নারী পুর“ষ অংশ নেয়। 
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার মো: শাহজাহান মিয়া শতাধিক দরিদ্র মানুষের কাছ থেকে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় সরকারি ঘর দেওয়ার কথা বলে কমপক্ষে ১০ লাখ টাকা হাতিয়ে নেয়। টাকা ফেরত দিতে শাহিন চেয়ারম্যান চাপ দিলে শাহজাহান মেম্বার ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানের বির“দ্ধে কতিপয় গণমাধ্যমে মনগড়া বক্তব্য দিয়েছে। এতে তার সুনাম ক্ষুন্ন হয়েছে। এই ঘটনার প্রতিবাদেই চেয়ারম্যানের কর্মী-সমর্থকরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে। 
এসময় বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহিন আহমেদের ভাবমূর্তি নষ্ট করার জন্য কয়েকজন সম্ভাব্য চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী শাহজাহান মেম্বারকে দিয়ে এসব ষড়যন্ত্র করাচ্ছে। শাহিন চেয়ারম্যান গত চার বছরে স্থানীয় এমপি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলামের মাধ্যমে এলাকায় উন্নয়নের বিপ্লব ঘটিয়েছে। এসব কাজে হিংসা করে চেয়ারম্যানের বিরুদ্ধে এই চক্রান্ত করছে।
এসময় উপস্থিত ছিলেন-সোনারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, সুলতার আহমেদ মাষ্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহমেদ, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি আবদুল বাসেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমান মতি মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি রেজন মিয়া, মনির হোসেন মেম্বার, কালন হোসেন মেম্বার, মিষ্টার আলী মেম্বার, ইসলাম মেম্বার, সোলেমান মেম্বার, সাদেকুর রহমান মেম্বার, শাহেনা বেগম মেম্বার, রাজিয়া বেগম মেম্বার, জোসনা বেগম মেম্বার, সাংস্কৃতিক সম্পাদক মো: সগীর আহমেদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন ভূইয়া, আওয়ামী লীগ নেতা আমির বেপারী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি এস.এম জাহাঙ্গীর, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com