সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর ৬৯তম জন্মদিন উপলক্ষে গতকাল বুধবার সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এক হাজার ছিন্নমূল ও অসহায় শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

বুধবার বেলা ১১টায় নাটাই দক্ষিণ ইউনিয়নের পয়াগ এ.আলিম একাডেমী প্রাঙ্গনে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া।
নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ নাজমুল হকের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আলী আজমের সঞ্চালনায় অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু মুছা আনসারী ও সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য সাংবাদিক মোঃ বাহারুল ইসলাম মোল্লা। 
অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এলেম খাঁন, মুক্তিযোদ্ধা (অবঃ) হাবিলদার আবদুর রাজ্জাক, সাবেক ইউপি চেয়ারম্যান কদর মাহবুব সিদ্দিকী, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক, শহর আওয়ামী লীগ নেতা তাজদিদ রহমান, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শাহীন ভূইয়া বাবু, মনির“ল ইসলাম, ফরিদ মেম্বার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক খালেদ মিজান, যুগ্ম আহবায়ক এমরান খন্দকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দানিছুর রহমান বাবু, ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক আরশ আলী, যুগ্ম আহবায়ক মনির হোসেন প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা ব্রাহ্মণবাড়িয়া সদর আসনে মোকতাদির চৌধুরী এমপির বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে তাঁর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন।
আলোচনা সভা শেষে মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে কেক কাটেন অতিথিরা। অনুষ্ঠানে মোনাজাত করেন মোঃ ফারুক মিয়া। আলোচনা সভা শেষে ১ হাজার শীর্তাতের মধ্যে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com