সংবাদ শিরোনাম
বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে মহিষ বোঝাই নৌকা ডুবিতে পানিতে তলিয়ে গেলো মহিষ 
করোনার সর্বশেষ আপডেট- ব্রাহ্মণবাড়িয়ায় এখনো করোনাভাইরাসের রোগী সনাক্ত হয়নি।।১৫ জনের নমুনা পরীক্ষার ফল নেগেটিভ।। আরও ১৪ জনের নমুনা সংগ্রহ

করোনার সর্বশেষ আপডেট- ব্রাহ্মণবাড়িয়ায় এখনো করোনাভাইরাসের রোগী সনাক্ত হয়নি।।১৫ জনের নমুনা পরীক্ষার ফল নেগেটিভ।। আরও ১৪ জনের নমুনা সংগ্রহ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি  

ব্রাহ্মণবাড়িয়া পুরো জেলা জুড়ে এখনো কোনো করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়নি। যা ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্য একটি সুখবর। এ অবস্থা ধরে রাখতে জেলার সর্বস্তরের নাগরিকদের সচেতনতা ও সতর্কতা প্রয়োজন। সে জন্য সকল নাগরিকদের সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলতে হবে। 

বুধবার (০৮ এপ্রিল) সন্ধ্যা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলার কোথাও কোন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া রোগী সনাক্ত হয়নি বলে সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন জেলার নবাগত সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ। 

সিভিল জানিয়েছেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কয়েকটি উপজেলা থেকে করোনাভাইরাসের উপসর্গ আছে এমন সন্দেহে ১৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর এ পাঠানো হয়েছিল। নমুনা পরীক্ষা করে তাদের সকলের করোনাভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।
এদের মধ্যে রয়েছেন কসবা উপজেলার ৪জন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ২জন, আশুগঞ্জ উপজেলার ২জন, নাসিরনগর উপজেলার ২জন, বাঞ্ছারামপুর উপজেলার ৩ জন ও আখাউড়া উপজেলার ২জন। সিভিল সার্জন কার্যালয়ের একটি নির্ভরযোগ্য সূত্রে পাওয়া তত্ত্বে জানা যায় , ব্রাহ্মণবাড়িয়া জেলার কয়েকটি উপজেলা থেকে করোনার উপসর্গ আছে সন্দেহে এমন ১৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তাদের সকলের করোনা ভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। নতুন করে আরো ১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যে তাদের নমুনাও ঢাকায় পাঠানো হবে।

সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ এ প্রতিবেদককে জানান, ঢাকায় আইইডিসিআর এ পাঠানো ১৫জনের নমুনা পরীক্ষার ফলাফল আমরা হাতে পেয়েছি। তাদের সকলেরই পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। নতুন করে আরো ১৪জনের নমুনা সংগ্রহ করা হয়েছে । এসব নমুনা ঢাকায় পাঠানোর দুইদিন পর এর ফলাফল জানা যাবে।এছাড়াও বিজয়নগরে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে আছে ১৮জন রয়েছেন উল্লেখ করে সিভিল সার্জন আরো বলেন, করোনা ভাইরাস রোগীদের চিকিৎসার জন্য জেলার বিভিন্ন হাসপাতালে ৮৭টি আইসোলেন বেড প্রস্তুত রাখা হয়েছে। আরো ৫০টি প্রস্তুত করা হচ্ছে। জেলাবাসীকে সরকারি নির্দেশনা মেনে চলারও আহবান জানান এ চিকিৎসক কর্মকর্তা।     

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com