সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি
উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে কসবায় বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে মাদরাসা ছাত্রী

উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে কসবায় বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে মাদরাসা ছাত্রী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে বাল্য বিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে সাইমা আক্তার-(১৬) নামে এক মাদরাসা ছাত্রী।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুদ উল আলমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত উপজেলার খাড়েরা ইউনিয়নের সোনারগাঁও গ্রামে বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে বাল্য বিয়ে বন্ধ করে দেন।
সাইমা আক্তার উপজেলার সোনারগাঁও গ্রামের ফারুক মিয়ার মেয়ে এবং সোনারগাঁও জিলানীয়া মাদরাসার ছাত্রী। 
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সাইমা আক্তারের একই উপজেলার গানপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে সৌদি আরব প্রবাসী সোলাইমান ইসলাম বাবুর বিয়ের দিন ধার্য ছিলো সোমবার।
সোমবার দুপুরে কনের বাড়িতে বর ও বরযাত্রীরা উপস্থিত  হলে স্থানীয়রা বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমকে অবহিত করলে তিনি ভ্রাম্যমান আদালত নিয়ে বিয়ে বাড়িতে উপস্থিত হন। 
পরে কনের পিতা ফারুক মিয়া মেয়েকে ১৮বছরের আগে বিয়ে দিবেন না মর্মে ভ্রাম্যমান আদালতের কাছে মুচলেকা দেন। পরে বরপক্ষ বিয়ে না করিয়ে চলে যায়।
এ সময় খাড়েরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহাম্মদ খান ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রওনক ফারজানা সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বারগন উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুদ উল আলম এর সত্যতা নিশ্চিত করেছেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

2 responses to “উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে কসবায় বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে মাদরাসা ছাত্রী”

  1. bahis says:

    This post is truly a good one it helps new the web users, who are wishing for blogging. Randee Brent Gilli

  2. download says:

    Magnificent beat ! I would like to apprentice while youamend your website, how can i subscribe for a blog site?The account aided me a acceptable deal. Fleurette Grove Poppo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com