সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় এক অসহায় কৃষকের জমির ধান কেটে দিলেন যুবলীগ 

ব্রাহ্মণবাড়িয়ায় এক অসহায় কৃষকের জমির ধান কেটে দিলেন যুবলীগ 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও
ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরীর নেতৃত্বে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের আহবানে জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে এক অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন যুবলীগের নেতাকর্মীরা।
শনিবার (০১ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের শিমরাইলকান্দি এলাকার তিতাস নদীর পূর্ব মাঠে করোনার মহা ক্রান্তিলগ্নে অসহায় কৃষক বাবুল মিয়ার জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন যুবলীগের নেতাকর্মীরা।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলাম ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস এর নেতৃত্বে জেলা যুবলীগ ও যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অসহায় কৃষক বাবুল মিয়ার জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন।
এদিকে গতকাল শুক্রবার সকালে জেলার বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলার পাহাড়পুর গ্রামের এক অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়িতে তুলে দিয়েছেন যুবলীগের নেতাকর্মীরা।
এ ব্যাপারে জেলা যুবলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস এ প্রতিবেদককে জানিয়েছেন, যুবলীগ এমন একটি সংগঠন, যে সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। ঐতিহ্যবাহী এ সংগঠনটি দেশের সকল ক্লান্তিকালে দেশ ও দেশের মানুষের পাশে থেকেছে, যা এখনই অব্যাহত রয়েছে। দেশের স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু এখনো পর্যন্ত একটি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত রাষ্ট্র গঠনে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে।
ফেরদৌস আরো বলেন, মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে সরকার লকডাউন ঘোষণা করেছেন। যে কারণে বর্তমান সময়ে ধান কাটার এ মৌসুমে শ্রমিক সংকটে পড়েছেন কৃষকরা। সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদ গণমানুষের প্রিয় নেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে যুবলীগের নেতাকর্মীরা কৃষকের পাশে দাড়িয়েছে। যাতে কৃষকরা তাদের কষ্টে করা জমির ধান সঠিক সময়ে ঘরে তুলতে পারেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com