সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মন্ত্রী এমপিসহ আ’লীগ শীর্ষ কয়েকজনের নামে বিভিন্ন দপ্তরে ভুয়া পরিচয়ে মিথ্যা অভিযোগের ঘটনায় থানায় জিডি

মন্ত্রী এমপিসহ আ’লীগ শীর্ষ কয়েকজনের নামে বিভিন্ন দপ্তরে ভুয়া পরিচয়ে মিথ্যা অভিযোগের ঘটনায় থানায় জিডি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার কয়েকজন এমপি, মন্ত্রীসহ আওয়ামীলীগ নেতাদের নামে প্রধানমন্ত্রীর দপ্তর সহ বিভিন্ন সরকারি দপ্তরে আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে থাকা ব্যক্তিদের ও একজন স্থানীয় জনপ্রতিনিধির নাম ব্যবহার করে অভিযোগ দেওয়ার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী লায়ন ফিরোজুর রহমান ওলিও এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভুইয়া যৌথভাবে এ জিডিটি দায়ের করেন।
জিডিতে অভিযোগ করা হয়েছে, সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি, ব্রাহ্মণবাড়িয়া-০১ নাসিরনগর আসনের সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, সংরক্ষিত নারী সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ), ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূ্ইয়া এবং জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখনের মেয়ে রূপা মাখনের নাম ব্যবহার করে মাননীয় প্রধানমন্ত্রীসহ বিভিন্ন সরকারী দপ্তরে মিথ্যা, ভিত্তিহীন ও মানহানীকর অভিযোগ দায়েরে করেছেন একটি সংবদ্ধ চক্র। যা সম্পর্কে অবগত নন অভিযোগ গুলোতে অভিযোগকারী হিসেবে যাদের নাম রয়েছে। এসব ঘটনার প্রেক্ষিতে ক্ষুব্ধ হয়ে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও এবং সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া যৌথভাবে বাদী হয়ে থানায় মামলা দায়ের করে মিথ্যা অভিযোগের সাথে জড়িত ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে শাস্তি ও বিচারের দাবী করেছেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করে জানান, দায়েরকৃত জিডির অভিযোগের ভিত্তিতে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করতে পুলিশ চেষ্টা করছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com