সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সরাইলে বিএনপির আনন্দ মিছিল অনুষ্ঠিত

সরাইলে বিএনপির আনন্দ মিছিল অনুষ্ঠিত

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়ন বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির নেতাদের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১২ জানুয়ারি) বিকালে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বিটঘর বাজারে এ আনন্দ মিছিল করেন নবগঠিত ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।
আনন্দ মিছিলটি পানিশ্বর ইউনিয়নের বিটঘর বাজার থেকে আনন্দ মিছিলটি বের হয়ে বিটঘর বদ্ধভুমি এলাকা দিয়ে পানিশ্বর দিকে যাওয়ার পথে তারা পুলিশের বাধার মুখে পড়ে মিছিল সংক্ষিপ্ত করে পথসভা করা হয়। সেখানে পানিশ্বর ইউনিয়নের বিএনপি অঙ্গসংগঠনের নে নেয়ার দাবি জানিয়েছেন।।
সরাইল উপজেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক মোবাররক আলী মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. মোস্তফা মিয়ার সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন পানিশ্বর ইউনিয়ন কমিটির সদস্য মিষ্টার মুন্সি, হেলাল মিয়া, দানা মিয়া, মন মিয়া, সায়েদ মিয়া, কাউছার মিয়া, ডাঃ সাইদ, তৌহিদ মেম্বার, মোকাব্বির, যুবদলের নেতা দীন ইসলাম, ফারুক মিয়া, লিটন মিয়া, জুনায়েদ মিয়া প্রমুখ। তারা অসুস্থ চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ। তারেক জিয়াকে দেশে ফিরে আনার দাবীর জানিয়ে শ্লোগান দেন।
উল্লেখ্য, মোবাররক আলী মেম্বারেরকে আহ্বায়ক, মো. মোস্তফা মিয়া  সদস্য সচিব করে ৩১ সদস্য আহবায়ক কমিটি ঘোষনা দিয়েছে সরাইল উপজেলা আহবায়ক কমিটি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com