সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

সরাইলে পুকুরের বিষ দিয়ে ২০লক্ষ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ

সরাইলে পুকুরের বিষ দিয়ে ২০লক্ষ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পূর্ব বিরোধের জেরে রাতের আধারে পুকুরে বিষ দিয়ে প্রায় ২০লক্ষ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৬ জুলাই) ভোরে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে এই ঘটনা ঘটে। সকালে বিষয়টি স্থানীয় এলাকাবাসীর নজরে আসে৷
পুকুরের মালিক নজরুল ইসলামের ছেলে আব্দুল হাকিম অভিযোগ করে বলেন, পানি বাড়তে থাকায় আশপাশের কয়েকটি পুকুরের মাছ উঠিয়ে আমাদের এই পুকুরে এনে ছাড়া হয়েছে। এরমধ্যে গুলশা, শিং, কাতল, ব্রিকেট, রুই মাছের সংখ্যা বেশি। সকালে গ্রামের লোকজন এসে খবর দেয় পুকুরের মাছ মরে ভেসে উঠেছে। পরে জাল ফেলে মাছ গুলো উঠিয়ে ট্রাকে বিভিন্ন জায়গায় পাঠানোর ব্যবস্থা করি। সব কিছু মিলিয়ে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছি।
তিনি আরও বলেন, আমাদের পরিবারের সাথে জায়গা নিয়ে একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে সুলেমান মিয়ার বিরোধ চলে আসছে৷ রাতে পুকুর পাড়ে আলমাস, সুলমান, আব্দুল, সৈকত, মিজান, তানুসহ আরও কয়েকজনকে ঘুরাফেরা করতে দেখেছি। আমার সাথে তাদেরকে গ্রামের কয়েকজনও তাদের দেখেছেন। ধারণা করছি, তারাই শত্রুতা মেটাতে পুকুরে বিষ দিয়ে মাছ গুলো মেরে ফেলেছে৷ এই ঘটনায় আমরা আইনত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছি।
এই বিষয় বক্তব্য জানতে অভিযুক্ত সুলেমান মিয়ার মুঠোফোনে ফোন দিলে তিনি রিসিভ করেননি। তার ছেলে হারুন মিয়ার মুঠোফোনে কল দিলে সাংবাদিক পরিচয় পেয়ে তিনি সংযোগ কেটে দেন।
সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন বলেন, ইতিমধ্যে পুকুরে মাছ মেরে ফেলার বিষয়টি আমরা অবগত হয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com