সংবাদ শিরোনাম
হবিগঞ্জ-০৪ আসনের সাবেক সাংসদ ও সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার আখাউড়ায় সাবেক আইনমন্ত্রী আনিসুল ও সাবেক মেয়র কাজলসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা নিজ ফ্ল্যাটে স্বামীর অসামাজিক কার্যকলাপ।। নারীসহ পুলিশে সোপর্দ করলেন স্ত্রী-সন্তান নবীনগরে মোটরসাইকেল দূর্ঘটনায় এক ছাত্রদল নেতা নিহত।। আহত-৩ টিএসসিতে প্রথমবারের মতো কলরবের গজল সন্ধ্যা অনুষ্ঠিত অস্ট্রেলিয়া প্রবাসী রেহানার মৃত্যুর রহস্য উদঘাটন।। গ্রেপ্তার-২ আখাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় চট্টগ্রামের সাবেক সাংসদ ফজলে করিম চৌধুরীসহ তিনজন আটক বাংলাদেশে লিথিয়াম ব্যাটারি উৎপাদনে হুয়াওয়ে ও ওয়ালটনের চুক্তি পলাশবাড়ীতে যে গ্রামের নাম শুনলে ভেঙে যায় বিয়ে, মেলে না কোন চাকরি পাটগ্রামে অভিভাবক সমাবেশ শেষে জমি উদ্ধার করলো মাদরাসা কর্তৃপক্ষ
আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":2,"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতণ্ডার জেরধরে হৃদয়-(২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। 
আজ বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের বিলেরপাড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত হৃদয় যাত্রাপুর গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় একই এলাকার মৃত আব্দুর রহীমের ছেলে রুবেলকে-(৪০) আটক করেছে পুলিশ।
এ ব্যাপারে আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমদ বলেন, রুবেল ও হৃদয় একইসঙ্গে মাদক সেবন করতেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার হৃদয়কে নিজের বাড়িতে ডেকে নিয়ে যান রুবেল। সেখানে মাদক সেবন নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে হৃদয়কে উপর্যুপরি ছুরিকাঘাত করে উঠানে ফেলে পালিয়ে যান রুবেল। পরে স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা নিয়ে যাওয়ার পথে মারা যান। এ ঘটনার খবর পেয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রুবেলকে আটক করেন পুলিশ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com