সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ই-কমার্স ব্যবসা সম্প্রসারণ ও নতুন উদ্যোক্তা সৃষ্টিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা ও পুরস্কার প্রদান

ই-কমার্স ব্যবসা সম্প্রসারণ ও নতুন উদ্যোক্তা সৃষ্টিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা ও পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

অল্প পুঁজি আর বড় স্বপ্ন নিয়ে এগিয়ে যাওয়ার বাসনা থেকে বর্তমান ডিজিটাল দুনিয়ায় অনেকেই ই-কমার্স ব্যবসায় নেমেছে আবার অনেকেই ই-কমার্স ব্যবসা সম্প্রসারণ করার স্বপ্ন নিয়ে এগুচ্ছে। যার ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া’র ছেলে-মেয়েরাও অনেকাংশে এগিয়েছে ই-কমার্স ব্যবসায়।নতুন উদ্যোক্তা সৃষ্টি ও তরুণদের অনুপ্রাণিত করতে গার্লস ব্রাহ্মণবাড়িয়ার আয়োজনে ও চীন প্রবাসী তরুণ উদ্যোক্তা বিশিষ্ট ব্যবসায়ী খাইরুল হাসান রনির সার্বিক সহযোগিতায় সফল তিনজন উদ্যোক্তাকে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়েছে। 
সোমবার (০৩ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির মরহুম ফরিদ উদ্দিন মিলনায়তনে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়। 
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন প্ররধা অতিথি হিসেবে সফল তিনজন উদ্যোক্তার হাতে সম্মাানন ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। 
গার্লস ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা পরিচালক তরুণ উদ্যোক্তা মার্জিয়া আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উদ্যোক্তা ক্লাব ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ ইউসুফ খান, আলোকিত নারী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা পরিচালক ও দা ওমেন্স ওয়ার্ল্ড এর স্বত্বাধিকারী নিপা জাহান বিউটি।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোমটাউন ফ্লেভারস্ এর স্বত্বাধিকারী তরুণ উদ্যোক্তা নুসরাত জাহান হুমা, সুখির রান্নাঘর এর স্বত্বাধিকারী ফারজানা মৃধা সুখি ও বাউনবাইরার পাকঘরের স্বত্বাধিকারী জান্নাতুল মাওয়া।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট লোকমান হোসেন বলেন, পৃথিবীব্যাপী ই-কমার্স বা অনলাইন বিজনেস বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। যা ধীরে ধীরে এই ব্যবসাটি বাংলাদেশেও জনপ্রিয় হয়ে উঠছে। তিনি বলেন আজকের ই-কমার্স বিজনেস সম্প্রসারণ ও তরুণ উদ্যোক্তা সৃষ্টিতে  ডিজিটালাইজেশনের কোন বিকল্প নেই আর এই সুযোগ সৃষ্টি করে দেওয়ার জন্য  ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com