সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সুনামগঞ্জের চাঞ্চল্যকর হানিফ হত্যা মামলার প্রধান আসামী হাবিবুর রহমানকে ভৈরবে গ্রেপ্তার

সুনামগঞ্জের চাঞ্চল্যকর হানিফ হত্যা মামলার প্রধান আসামী হাবিবুর রহমানকে ভৈরবে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডিসুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার চাঞ্চল্যকর হানিফ সিকদার (৩২) হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামী হাবিবুর রহমান (৪০) কে ভৈরবের মধ্যেরচর এলাকা থেকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

রবিবার (২৫ অক্টোবর) রাত আড়াইটায় ভৈরব উপজেলার মধ্যেরচর এলাকায় অভিযান পরিচালনা করে হাবিবুর রহমানকে গ্রেপ্তার করেন র‍্যাব।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প জানতে পারে যে, গত ২৬/০৩/২০২০ ইং তারিখ  অনুমান ০৫.৩০ ঘটিকায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন ঝলার হাওর হইতে আসামী হাবিবুর রহমানের ধানী ক্ষেতের পাশ দিয়ে গরু নেওয়ার সময় গরু কর্তৃক ধান খাওয়াকে কেন্দ্র করে হাবিবুর রহমান বাদীর ভাই আবুল কালাম সিকদারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বাদীর ভাই আবুল কালাম সিকদার, আসামী হাবিববুর রহমানকে গালিগালাজ করিতে নিষেধ করিলে আসামী হাবিবুর রহমান বাদীর ভাই আবুল কালাম সিকদারের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। হবিবুর রহমান তখন মোবাইল ফোনে কল করে অন্যান্য বিবাদীদের দেশীয় অস্ত্র নিয়ে আসতে বলে। উক্ত সময় অন্যান্য বিবাদীরা হাতে রামদা, লোহার শাবল,লোহার রড, বাশের লাঠি ইত্যাদি প্রান নাশক দেশী অস্ত্র নিয়ে ঘটনাস্থলে আসিয়া আবুল কালাম সিকদারের উপর অতর্কিত আক্রমন করে। বাদীর ভাই আবুল কালামের আত্মচিৎকারে বাদী ও বাদীর ভাই হানিফ সিকদার আগাইয়া গেলে বিবাদীরা তখন নবী হোসেন সিকদার ও হানিফ সিকদারকে এলোপাথারি মারপিট করে গুরুত্বর জখম করে। সাক্ষীরা ঘটনাস্থলে গিয়ে বাদীর ভাই হানিফ সিকদারকে গুরুত্বর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা নিরিক্ষা করে মৃত ঘোষনা করে। ভিকটিমের মৃত্যুর পর ভিকটিমের ভাই বাদী হয়ে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার মামলা নং-১০, তারিখ-২৮/০৩/২০২০, ধারা-১৪৩/ ৩২৩/৩২৪/৩০২/৩০৭/৫০৬/১১৪/৩৪ দায়ের করেন। দায়েরকৃত মামলা আ১ নং আসামী কিশোরগঞ্জের ভৈরব থানা এলাকায় অবস্থান করছে সংবাদ পেয়ে উক্ত হত্যাকারীদের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয়। এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল বিশ্বস্ত সোর্স এর মাধ্যমে ২৫/১০/২০২০ ইং তারিখ রাত অনুমান ০২.৩০ ঘটিকায় ভৈরব থানাধীন মধ্যেরচর এলাকায় অভিযান পরিচালনা করে এজাহার নামীয় ১ নং আসামী হাবিবুর রহমান (৪০), পিতা-মৃত লায়েছ শিকদা , সাং- ইছবপুর, থানা-তাহিরপুর, জেলা-সুনামগঞ্জকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী হাবিবুর রহমান সিকদার।

র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্প অতিরিক্ত পুলিশ সুপার
সিনিয়র সহকারী পরিচালক কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com